• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

আবেগ চেপে কাচের আড়াল থেকে প্রথমবার নাতিকে দেখলেন বৃদ্ধ!

Grandfather
কাচের আড়াল থেকেই প্রথম দর্শন। ছবি: টুইটার থেকে নেওয়া।

বাঁচার একমাত্র উপায় সমাজিক দূরত্ব। করোনাভাইরাস সংক্রমণের আশঙ্কা প্রবীণদের মধ্যে সব থেকে বেশি। তাই বেশির ভাগ জায়গায় প্রবীণরা নিজেদের স্বেচ্ছায় ঘরবন্দি করে নিয়েছেন। কিন্তু সদ্যোজাত নাতিকে দেখার ইচ্ছে যেন বাঁধ মানছিল না। তাই ছুটলেন নাতির কাছে। তবে নিরাপদ দূরত্ব রেখেই হল প্রথম দর্শন। এমনই একটি ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সবাই আশা প্রকাশ করেছেন, একদিন এই দূরত্ব ঘুচে যাবে।

ব্রিটিশ সংবাদমাধ্যম মেল অনলাইন জানিয়েছে, ছবিটি সদ্যজাতের পিসি এমা বেথগাল তাঁর টুইটার হ্যান্ডলে শেয়ার করেছেন। তাঁর ভাই মিশেল সদ্য বাবা হয়েছেন। ছেলের নাম রাখা হয়েছে ফাওলান। আর সদ্যোজাতের সঙ্গে দেখা করতে এসেছেন তার দাদু।

ছবিতে দেখা যাচ্ছে, ঘরের মধ্যে ছেলেকে হাতে তুলে ধরেছেন মিশেল। আর তাঁর বাবা বাড়ির বাইরে কাচের জানালা দিয়ে ঝুঁকে পড়ে দেখছেন সদ্যজাত নাতিকে। এমা লিখেছেন, ‘সামাজিক দূরত্ব রেখেই নাতিকে প্রথমবার দেখছেন তার দাদু’।

আরও পড়ুন: অনেক আগে খুলে গেল দোকান, হাততালি-ফুল দিয়ে চিকিৎসা কর্মীদের অভিনন্দন

ব্রিটিশ সংবাদমাধ্যম মিরর ইউকে জানিয়েছে, মিশেলের বাবা পাশেই থাকেন। করোনাভাইরাস থেকে বাঁচতে নিজেকে তিনি ঘরবন্দি করে রেখেছিলেন। কিন্তু নাতি হয়েছে শোনার পর আর থাকতে পারেননি, দূর থেকে দেখা করতে এসেছেন। তবে তিনি জানিয়েছেন, ভাইরাসের প্রকোপ কেটে গেলেই নাতিকে কোলে নেওয়ার জন্য তিনি অপেক্ষা করছেন। 

আরও পড়ুন: করোনায় নিয়ম ভেঙে মাঝ রাস্তায় শাস্তির মুখে, ছাড় নেই মহিলাদেরও

ছবিটি টুইট হওয়ার পরই ভাইরাল হতে সময় নেয়নি। অনেকেই এমন ছবি দেখে মন খারাপের কথা ব্যক্ত করেছেন। কিন্তু সেই সঙ্গে তাঁরা এও আশা প্রকাশ করেছেন, একদিন সব ঠিক হয়ে যাবে, জীবন আবার স্বাভাবিক হবে।

দেখুন সেই পোস্ট:

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন