• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

একরত্তি মেয়েকে দিয়ে চুরি করাচ্ছেন বাবা-মা, নজরদারি ক্যামেরার ভিডিয়ো ভাইরাল

Child Thief
ডিপার্টমেন্টাল স্টোর থেকে জিনিসপত্র নিয়ে লুকিয়ে রাখছে শিশুটি। ছবি: টুইটার থেকে নেওয়া।

Advertisement

নিজেরা তো অপরাধ করছেনই সেই সঙ্গে বাচ্চা মেয়েকে দিয়েও ‘অপরাধ’ করাচ্ছেন এক দম্পতি। এমনই একটি ভিডিয়ো ধরা পড়ল এক ডিপার্টমেন্টাল স্টোরের নজরদারি ক্যামেরায়। সেই ভিডিয়োটিই ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

সম্প্রতি একটি সংবাদমাধ্যম তাদের টুইটার হ্যান্ডলে ভিডিয়োটি পোস্ট করেছে। সেখানে দেখা যাচ্ছে, ডিপার্টমেন্টাল স্টোরের ভিতর অন্যান্যদের সঙ্গে এক দম্পতি তাঁদের সন্তানকে নিয়ে শপিং করছেন। বাচ্চা মেয়েটিকে শপিং করার ট্রলিতে বসিয়ে দিয়েছেন তাঁরা।

ট্রলিতে বসে ডিপার্টমেন্টাল স্টোরের র‍্যাক থেকে একের পর এক জিনিসপত্র নিয়ে লুকিয়ে রাখছে শিশুটি। প্রথমে দেখলে মনে হবে শিশুটির বাবা মা বিষয়টি জানেন না বা দেখতেই পাচ্ছেন না। কিন্তু ভিডিয়োর পরের অংশ দেখলেই বোঝা যাবে, শিশুটির বাবা, মা বিষয়টি আগে থেকেই জানেন। এমনকি আড় চোখে সেদিকে তাকিয়ে দেখছেন। আড়চোখেই শুধু নয়, বাচ্চাটির মায়ের চোখের সামনেই শিশুটি র‍্যাক থেকে জিনিসপত্র নিচ্ছে সেটি সামনে দাঁড়িয়ে দেখছেন।

আরও পড়ুন: স্মৃতি ইরানির এই লুকানো প্রতিভা দেখে একতা কপূরও মুগ্ধ!

শিশুটিকে সম্ভবত এভাবে ডিপার্টমেন্টাল স্টোর থেকে জিনিসপত্র নিয়ে লুকে রাখতে শিখিয়েছেন তার বাব মা-ই। ভিডিয়োর শেষের অংশে দেখা যাচ্ছে, মেয়েকে নিয়ে দ্রুত সেখান থেকে বেরিয়ে যেতে উদ্যত দম্পতি। দ্রুত ট্রলি ঠেলে নিয়ে দরজার দিকে পা বাড়াচ্ছেন তাঁরা।

আরও পড়ুন: অন্তর্বাসের পর এবার বিমানে জুতো শুকনো করার দৃশ্য ধরা পড়ল ক্যামেরায়!

সিসি ক্যামেরাতে তাঁদের এই চৌর্যবৃত্তি ধরা পড়লেও চোরেরা ধরা পড়েছিলেন কি না তা জানা যায়নি। ভিডিয়োটি রাশিয়ার একটি স্টোরের ভিডিয়ো বলে উল্লেখ করা হলেও নির্দিষ্ট কোন জায়গায় তা জানানো হয়নি টুইটার পোস্টটিতে। রবিবার পোস্ট হওয়া ভিডিয়োটি সাড়ে পাঁচ ঘণ্টাতেই প্রায় এক লাখ বার দেখা হয়ে গিয়েছে।

দেখুন সেই ভিডিয়ো:

 

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন