• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

কপাল থাকলে এমন দুর্ঘটনার হাত থেকে বাঁচা যায়!

Accident
বরাত জোরে রক্ষা। ছবি: টুইটার থেকে নেওয়া।

দুর্ঘটনার হাত থেকে বেঁচে যাওয়ার অনেক ভিডিয়ো সামনে আসে। কিন্তু এমন ভাবে বেঁচে যাওয়া সত্যিই বরাত জোর না থাকলে হয় না। দ্রুত গতিতে ছুটে আসা একটি গাড়ির হাত থেকে বেঁচে যাওয়ার এই ভিডিয়ো দেখলে গায়ে কাঁটা দেবে।

সিসিটিভি ক্যামেরায় ধরা পড়া একটি ভিডিয়ো টুইটারে আপলোড হয়েছে। সেখানে দেখা যাচ্ছে, এক মহিলা ও এক পুরুষ একটি ছোট রাস্তা দিয়ে হেঁটে আসছেন। রাস্তা ফাঁকাই ছিল। তাঁরাও নিজেদের মতো গল্প করতে করতে আসছিলেন। কয়েক মুহূর্ত পরেই দেখা যায়, তাঁরা রীতিমতো লাফিয়ে রাস্তার বাঁ দিকে সরে আসছেন। তাঁদের দেখেই মনে হচ্ছিল কোনও বিপদ থেকে তাঁরা বাঁচতে চাইছেন। পরের মুহূর্তে দেখা যায় প্রচণ্ড গতিতে একটি গাড়ি তাঁদের গা ঘেঁষে গিয়ে ধাক্কা মারল সামনের একটি পোস্টে।

এত জোরে ধাক্কা মারে গাড়িটি যে তার সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়। গাড়িটি থেকে ধোঁয়া বেরতে শুরু করে দেয়। আর যে দু’জন কোনও রকমে প্রাণে বেঁচে যান, তাঁরা দুর্ঘটনার কবলে পড়া গাড়িটির দিকে বিস্ময়ে তাকিয়ে থাকেন।

আরও পড়ুন: শ্লীলতাহানি থেকে উদ্ধার করে সেই কিশোরীকেই ধর্ষণ করল পাঁচ যুবক!

ছয় সেকেন্ডের ভিডিয়োটি সম্পর্কে বিস্তারিত কিছু জানা যায়নি। কবে কথায় হয়েছে সেটাও উল্লেখ করা হয়নি টুইটে। তবে ভিডিয়োটি এখনও পর্যন্ত একটি অ্যাকাউন্টেই প্রায় আট লক্ষ বার দেখা হয়েছে। এ ছাড়াও আরও একাধিক টুইটার হ্যান্ডলে সেটি আপলোড হয়েছে।

আরও পড়ুন: ডুবে মৃত্যু যুবকের, সাহায্যের বদলে বন্ধুরা ব্যস্ত তাঁর ভিডিয়ো তুলতে! 

দেখুন সেই ভিডিয়ো:

 

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন