• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

লাইটার জ্বালিয়ে বিমান উড়িয়ে দেওয়ার হুমকি, দেখুন মহিলার সঙ্গে কী করলেন সহযাত্রীরা

Flight Fire
বিমানে আগুন লাগিয়ে দেওয়ার হুমকি। ছবি: টুইটার থেকে নেওয়া।

Advertisement

এক মহিলা প্রায় আগুন লাগিয়ে দিচ্ছিলেন গোটা একটি বিমানে। কোনও রকমে বড়সড় দুর্ঘটনার হাত থেকে বেঁচে গেল বিমান ও বিমানের যাত্রীরা।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। সেখানে দেখা যাচ্ছে, একটি বিমানের মধ্যে এক মহিলা হাতে একটি ছবি ও একটি লাইটার ধরে রয়েছেন। সেই লাইটার জ্বালিয়ে একটি সিগারেটও ধরিয়ে ফেলেছেন। আর হুমকি দিচ্ছেন বিমানটি তিনি উড়িয়ে দেবেন। আগুন লাগানোর চেষ্টা করেন বিমানের আসনের কভারগুলিতেও।

এই কাণ্ড চোখে পড়তেই সহযাত্রীরা তাঁকে আটকানোর চেষ্টা করেন। তাঁর হাত থেকে সিগারেট ও লাইটার কেড়ে নেন। বিমান সেবিকারাও সেখানে পৌঁছে যান। তাঁরাও ওই মহিলাকে আটকানোর চেষ্টা করেন। শেষ পর্যন্ত কোনও বড় অঘটন হয়নি।

আরও পড়ুন: বাড়ির ‘আবর্জনা’র সঙ্গেই ফেলে দিলেন ১৪ লাখ টাকা, তার পর...

দেখুন সেই ভিডিয়ো:

 

বিমানটি তুরস্কের ইস্তানবুল থেকে উত্তর সাইপ্রাসের টিম্বউ যাচ্ছিল। এই গোটা নাটক চলে ইস্তানবুল বিমানবন্দরেই। পরে নিরাপত্তারক্ষীরা এসে ওই মহিলাকে নামিয়ে নিয়ে যান বিমান থেকে।

আরও পড়ুন: বড়দিনের পাওয়া উপহার দিয়ে বাড়ির সামনে আগুন ধরিয়ে দিল কিশোর, সাবধান হন আপনিও

ওই মহিলার হাতে যে ছবিটি ছিল সেটি ইসলামিক ধর্মগুরু ফেতুল্লাহ গুলেন-এর। এই গুলেন ২০১৬ সালে অভ্যুত্থান ঘটিয়ে তুরস্কের প্রেসিডেন্ট এর্দোগানকে ক্ষমতাচ্যূত করার চেষ্টা করেছিলেন বলে অভিযোগ।২০১৪ সাল থেকে ক্ষমতায় রয়েছেন প্রেসিডেন্ট এর্দোগান।

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন