কত কারণেই না মানুষ বিমান মিস করেন। কেউ বাড়ি থেকে বেরতে দেরি করেন, কেউ রাস্তায় আটকে গিয়ে। কেউ আবার স্রেফ কুঁড়েমির জন্যও উড়ান ধরতে সময়ে বিমানবন্দরে পৌঁছতে পারেন না। সব মিলিয়ে প্রতিদিন বিশ্বজুড়ে প্রচুর মানুষ উড়ান মিস করেন। কিন্তু উড়ান ধরতে না পেরে বিমানবন্দর ভাঙচুর করার ঘটনা খুব একটা শোনা যায়নি।

মস্কোর শেরেমেতিয়েভো আন্তর্জাতিক বিমানবন্দরে একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। সেখানে দেখা যাচ্ছে, বিমান ধরতে না পেরে এক ব্যক্তি চেক ইন কাউন্টারে কম্পিউটার-সহ অন্যান্য সরঞ্জাম ভাঙচুর করছেন। কয়েক মিনিটের মধ্যেই নিরাপত্তাকর্মীরা চলে আসেন সেখানে। কিন্তু নিরাপত্তাকর্মীরাও তাঁকে নিরস্ত করতে পারেননি। এরপর এক নিরাপত্তাকর্মী কুস্তিগিরের স্টাইলে মাটিতে ফেলে দেন তাঁকে। মাটিতে ফেলে কব্জা করেন তাঁকে।

জানা গিয়েছে, অভিযুক্ত যাত্রী মদ্যপান করতে করতে খেয়ালই করেননি ফ্লাইট ধরার কথা!যখন মনে পড়ে দৌড়ে যান। কিন্তু ততক্ষণে অনেক দেরি হয়ে গিয়েছে। এর পর ফ্লাইট মিস করার রাগ তিনি বিমানবন্দরের উপর মেটাতে শুরু করেন। লাথি মেরে টেনে হিঁচড়ে জিনিসপত্র নষ্ট করতে থাকেন। সিসিটিভি ক্যামেরায় ধরা পড়ে গোটা বিষয়টা। পরে সেটি সোশ্যাল মিডিয়ায় আপলোড করা হয়।

আরও পড়ুন : জরিমানা থেকে বাঁচতে রাস্তায় ‘নাটক’ হেলমেটহীন বাইক আরোহীর

আরও পড়ুন : ঘাসের বন থেকে ‘সাপ’বের করে বেল্টের মতো কোমরে পরে নিলেন যুবক!

অভিযুক্ত যাত্রীকে ধরে বিমানবন্দর থানায় নিয়ে যাওয়া হয়। তাঁর বিরুদ্ধে ভাঙচুর চালানো-সহ কয়েকটি ধারায় মামলা দায়ের করা হয়েছে।

দেখুন বিমানবন্দরে তাণ্ডবের সেই ভিডিয়ো: