একেই বলে প্রকৃত ডেডিকেশন। লাইভ চলার সময় কতই না সমস্যায় পড়তে হয় টিভির সাংবাদিকদের। সেই সব পরিস্থিতি সামলে তাঁদের পেশার তাগিদে লাইভ চালিয়ে যেতে হয়। সেই তালিকায় নতুন সংযোজন রাশিয়ার সাংবাদিক ইভগেনিয় ইভনেভিচ। মাঠে ভেজানোর জলে ভিজতে ভিজতেই চালিয়ে গেলেন লাইভ।

রাশিয়ার ভেব এরিনা থেকে লাইভ করছিলেন ইভনেভিচ। সেই সময় মাঠে জল দেওয়া হচ্ছিল স্প্রিংকলার দিয়ে। এই পদ্ধতিতে মাঠের নীচ দিয়ে পাইপলাইনের সঙ্গে একটি চাকতি যুক্ত থাকে। জলের চাপে ওই চাকতি যতই ঘুরতে থাকে ততই চারদিকে জল ছড়িয়ে পড়ে।

মাঠের একদিকে দাঁড়িয়ে লাইভ করছিলেন ইভনেভিচ। সেই সময় স্প্রিংকলার দিয়ে জল দেওয়া শুরু হয়। এক সময় জলের ফোয়ারা ঘুরতে ঘুরতে চলে আসে ইভনেভিচের দিকে। কিন্তু লাইভ চলছে বলে সরতে পারেননি তিনি। ভিজতে ভিজতেই লাইভ দিতে হয়। যে ভিডিয়োটি প্রকাশ করা হয়েছে, সেখানে দেখা যাচ্ছে জলে ভিজেও ক্যামেরার ফ্রেম থেকে না সরে লাইভ চালিয়ে যাচ্ছেন ইভনেভিচ।

আরও পড়ুন : ‘হাতিয়ার’ ব্যবহার করে কাচের দেওয়াল ভাঙছে ক্যপুচিনো বাঁদর!

আরও পড়ুন : পথ দেখাচ্ছে উত্তরপ্রদেশ, বাস টার্মিনাসে মা-শিশুর জন্য তৈরি হবে স্তন্যপানের কিয়স্ক

 

জল দেওয়া শুরু হওয়ার পরই ইভনেভিচ বুঝতেও পারেন যে জলে ভিজতে চলেছেন, তাও সরে না গিয়ে তিনি বলেন, “আমি ভিজতে চলেছি কারণ ওরা মাঠে জল দিতে শুরু করেছে। তাই আমি চেষ্টা করছি দ্রুত কথা বলতে।”