চকলেটের মতো লোভনীয় জিনিস সবাই ভাগ করে খেতে চান না। তাই নানা উপায়ে তা লুকিয়ে রাখার চেষ্টা করেন। কিন্তু ‘লুকিয়ে রাখা’টা ঠিক কোন পর্যায়ে যেতে পারে, তার উদাহরণ মিলল একটি ফেসবুক পোস্ট থেকে।

সম্প্রতি স্টেসি লোয়ে নামে এক মহিলা তাঁর ফেসবুকে কয়েকটি ছবি পোস্ট করেছেন। সেখানে দেখা যাচ্ছে, একটি ফ্রিজের মধ্যেই আলাদা করে লকারের মতো একটি ব্যবস্থা রয়েছে। সেখানে সংখ্যা দিয়ে লকের ব্যবস্থা রয়েছে বলেও দেখা যাচ্ছে।

স্টেসি তাঁর পোস্টে জানিয়েছেন, লকারটি তাঁর পার্টনার ডেভ উইলিয়ামের। ডেভের সঙ্গেই থাকেন স্টেসি। তাঁরা একসঙ্গে বাড়ি কিনেছেন, একটি সন্তানও রয়েছে। ভবিষ্যতে তাঁরাবিয়ের পরিকল্পনাও করছেন। কিন্তু তাও ডেভ চকলেট ভাগ করে নিতে রাজি নন। সম্পর্ক ভাঙার ক্ষেত্রে এটা যথেষ্ট কারণ কি না, সে প্রশ্নও তুলেছেন স্টেসি।

আরও পড়ুন : প্রাক্তন বিচারপতির বাড়িতে গৃহবধুর উপর অত্যাচারের অভিযোগ, ভাইরাল সিসিটিভি ফুটেজ

আরও পড়ুন : হাঙরের মুখ থেকে সাঁতারুকে বাঁচিয়ে দিল ড্রোন, আকাশ থেকে ধরা পড়ল গোটা ঘটনা

স্টেসি গোটা বিষয়টি নিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন। তবে এই লকার যুক্ত ফ্রিজ কেনা ও চকলেট বাঁচানোর এমন প্রয়াসের পর তাঁদের সম্পর্ক ভেঙে গিয়েছে কিনা জানা যায়নি। তবে ১৩ সেপ্টেম্বরের তাঁর এই ফেসবুক পোস্টটি ইতিমধ্যেই ভাইরলা হয়ে গিয়েছে। দু’টি ছবিতে মোট কমেন্টই পড়েছে প্রায় ৬০০, সেই সঙ্গে সমানে চলছে লাইক ও শেয়ার।