Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Bizarre

প্রকাশ্য রাস্তায় সারমেয়র সঙ্গে সঙ্গম, পরে গির্জার সম্পত্তি নষ্টের অভিযোগে গ্রেফতার এক ব্যক্তি

বিকৃত মানসিকতার কত রকমের উদাহরণ ছড়িয়ে রয়েছে নানা দেশে! এই ঘটনাও তেমনই একটি।

প্রকাশ্য রাস্তায় সারমেয়-সঙ্গম।

প্রকাশ্য রাস্তায় সারমেয়-সঙ্গম। ছবি- সংগৃহীত

সংবাদ সংস্থা
ফ্লরিডা শেষ আপডেট: ০৭ ডিসেম্বর ২০২২ ১৮:৩৬
Share: Save:

প্রকাশ্য দিবালোকে, ভরা রাস্তায় বন্ধুর পোষ্য সারমেয়র সঙ্গে সঙ্গম। উত্তেজিত জনতার তাড়া খেয়ে গির্জার সম্পত্তি নষ্টের অভিযোগে আটক এক ব্যক্তি।

পুলিশ সূত্রে খবর, বছর ৩৬-এর ম্যাসন, তাঁর বন্ধুর পোষ্য সারমেয়টিকে নিয়ে ঘুরতে বেরিয়েছিলেন। সেই সময়ই তিনি এমন বিকৃত কর্মকাণ্ডে লিপ্ত হন। শুধু তাই নয়, জনতার তাড়া খেয়ে পালানোর সময় পাশের এক গির্জার সম্পত্তি নষ্ট করেন এবং উন্মাদের মতো ধ্বংসলীলা চালান।

অভিযুক্ত ম্যাসন।

অভিযুক্ত ম্যাসন। ছবি- সংগৃহীত

এমন অবাস্তব ঘটনা দেখে আশপাশের বাসিন্দারা তাঁকে আটকাতে ছুটে যান। তাড়া খেয়ে ত়়ড়িঘড়ি পালিয়ে ওই ব্যক্তি পাশের গির্জায় আশ্রয় নেন। বড়দিন উপলক্ষে গির্জার সামনে মঞ্চ সাজানোর কাজ চলছিল। পালানোর সময় সেই সমস্ত কিছু ধ্বংস করেন তিনি।

গির্জার এক আধিকারিক বলেন, “তাড়া খেয়ে অভিযুক্ত গির্জার সামনে ধ্বংসলীলা শুরু করেন। সামনে সাজানো ফুল গাছের সব ক’টি টব নষ্ট করেন।”

সাধারণ মানুষের মধ্যে থেকে অনেকেই সেই দেশের ‘হেল্পলাইন’ নম্বরে ফোন করায় তৎক্ষণাৎ পুলিশ ওই ব্যক্তির খোঁজ শুরু করে। কিছু ক্ষণের মধ্যেই তাঁকে পাকড়াও করে গ্রেফতার করে তারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bizarre abuse
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE