Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Extra Marital Affair

স্বামীকে বশ করতে স্ত্রীর কাছ থেকে ৫৯ লক্ষ টাকা নিলেন জ্যোতিষী, ধরা পড়ে শ্রীঘরবাস

পরকীয়া থেকে বাঁচতে কী না করতে হয়! দাম্পত্য অশান্তি এবং নিত্যদিনের ঝামেলা থেকে মুক্তি পেতে প্রেমিকের সাহায্যে জ্যোতিষীর কাছে গিয়ে কী কী খোয়াতে হল মহিলাকে?

ভণ্ড জ্যোতিষীর কাণ্ড!

ভণ্ড জ্যোতিষীর কাণ্ড! ছবি- সংগৃহীত

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৩ নভেম্বর ২০২২ ১৪:৪৮
Share: Save:

স্বামীর উপর সম্পূর্ণ নিয়ন্ত্রণ কায়েম করিয়ে দেওয়ার লোভ দেখিয়ে ৫৯ লক্ষ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে এক জ্যোতিষীকে গ্রেফতার করল মুম্বইয়ের পোয়াই পুলিশ।

দুই সন্তান এবং স্ত্রীকে নিয়ে সংসার অন্ধেরির বছর ৩৯-এর এক ব্যবসায়ীর। তবে দাম্পত্য অশান্তি লেগে থাকত নিত্যদিনই। তাই সন্তানদের কথা ভেবে স্বামীর সঙ্গে থাকলেও মহিলার মনের মানুষ ছিলেন অন্য কেউ।

পুলিশ সূত্রে পাওয়া খবর অনুযায়ী, ১৩ বছর যাবৎ ওই মহিলার অন্য কোনও ব্যক্তির সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক ছিল। ঘটনার কথা জানতে পেরে ওই ব্যবসায়ী, স্ত্রীকে বিবাহবিচ্ছেদের হুমকি দেন। ভয় পেয়ে প্রেমিকের সঙ্গে সমস্ত যোগাযোগ ছিন্ন করে দেন বলে বলে দাবি করেন স্ত্রীও।

এ দিকে, দীপাবলি উপলক্ষে নিজের সংস্থার কর্মচারীদের ‘বোনাস’ দেবেন বলে অক্টোবরের ১০ তারিখ নাগাদ বাড়িতে ৩৫ লক্ষ টাকা স্ত্রীকে জানিয়েই আলমারিতে রেখেছিলেন ওই ব্যবসায়ী।

এক সপ্তাহ পর আলমারিতে সেই টাকা না মেলায় স্ত্রীকে ডেকে জানতে চান স্বামী। স্ত্রীর উত্তরে অসঙ্গতি দেখে, ওই ব্যবসায়ী তাঁর দাদাকে খবর দেন। দু'জনের ক্রমাগত জিজ্ঞাসাবাদের মুখে ভেঙে পড়েন ওই মহিলা।

জানান, প্রতিদিনের দাম্পত্য অশান্তি থেকে মুক্তি পেতে এবং স্বামীকে বশ করতে সমাজমাধ্যমে আলাপ হওয়া বাদল শর্মা নামের এক জ্যোতিষীকে পুরো টাকা তিনি দিয়ে দিয়েছেন।

নিজের প্রেমিকের সাহায্যে জ্যোতিষীর কাছে পৌঁছলে তিনি জানান, কালো জাদুর সাহায্যে তিনি সব সমস্যার সমাধান করে দেবেন। কিন্তু তার জন্য প্রচুর টাকা খরচ করতে হবে। স্বামীকে না জানিয়ে বাড়িতে রাখা নিজের যাবতীয় গয়না এবং টাকা জ্যোতিষীকে দিতে থাকেন তিনি।

ওই ব্যবসায়ীর অভিযোগ পেয়ে, তল্লাশি চালিয়ে জ্যোতিষীর কাছ থেকে টাকা এবং সোনার গয়না মিলিয়ে মোট ৫৯ লক্ষ টাকার সম্পত্তি বাজেয়াপ্ত করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Extra Marital Affair Astrologer Fraud Astrologer
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE