Advertisement
০৪ মে ২০২৪
Mimi Chakraborty

বড়দিনে সাহসী পোশাকে ধরা দিলেন মিমি! লাজে নয়, সাজে রাঙা হলেন অভিনেত্রী

বড়দিনের সন্ধ্যায় কেমন হতে পারে আপনার সাজ? হদিস দিলেন অভিনেত্রী মিমি চক্রবর্তী।

বড়দিনে সাহসী সাজে সেজে উঠলেন মিমি।

বড়দিনে সাহসী সাজে সেজে উঠলেন মিমি। ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৪ ডিসেম্বর ২০২২ ১৮:৪৭
Share: Save:

দুর্গাপুজোর পর বাঙালির নজর থাকে বড়দিন আর ইংরেজি নতুন বর্ষের দিকে। বেশ কিছু বছর ধরে বড়দিন ঘিরেও বাঙালির উত্তেজনা চোখে পড়ার মতো। বড়দিনের সন্ধ্যায় প্রিয়জনের সঙ্গে পার্কস্ট্রিটের রাস্তায় হাতে হাত রেখে ঘোরাই হোক কিংবা পরিবারের সঙ্গে বড় রেস্তরাঁয় ভোজন কিংবা আবার বন্ধুবান্ধবের বাড়িতে জমিয়ে পার্টি— এক এক জনের বড়দিনের সন্ধ্যায় থাকে এক এক রকম পরিকল্পনা। পরিকল্পনা যা-ই হোক না কেন সাজপোশাকের সঙ্গে কোনও রকম আপস করতে রাজি নন কেউ-ই। বড়দিনের সন্ধ্যায় কেমন হতে পারে আপনার সাজ? হদিস দিলেন অভিনেত্রী মিমি চক্রবর্তী।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রামের পাতায় মিমি শেয়ার করেছেন একটি ছবি। তাঁর পরনে স্লিটকাট লাল ড্রেস। অভিনেত্রী ছবির নীচে লিখেছেন, ‘‘শুনছি নাকি এখন লালের মরসুম চলছে!’’ বড়দিনের আগেই বড়দিনের সাজে সেজে উঠেছেন নায়িকা। লাল পোশাক আর গাঢ় লাল লিপস্টিকে মিমির থেকে চোখ ফেরানো দায়। সাজে খুব বেশি চাকচিক্য নেই। হালকা চোখের মেক আপ, আর চড়া লাল রঙের লিপস্টিকেই সেজেছেন নায়িকা।

আপনিও কি লাল ভক্ত? তা হলে বড়দিনে মিমির সাজেই সেজে উঠতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mimi Chakraborty Tollywood actress christmas
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE