Advertisement
০৩ ডিসেম্বর ২০২২
Nabami Fashion Tips

রীতি মেনে পুজোর শেষ দিনে কেমন হবে আপনার সাজ? টিপস দিচ্ছেন দীপিকা, কিয়ারা, পূজা

নবমীর রাতটুকু চুটিয়ে আনন্দ করে ফেলতে না পারলেই মুশকিল। কারণ, এর পর আবার আগামী বছরের প্রতীক্ষা শুরু। উৎসবের শেষ দিনে আপনিও নিজেকে সাজিয়ে তুলতে পারেন বলি-তারকাদের মতো।

দীপিকার মতো সোনালি কাজের, গোলাপী কাঞ্জিভরমে সেজে উঠতেই পারেন আপনিও।

দীপিকার মতো সোনালি কাজের, গোলাপী কাঞ্জিভরমে সেজে উঠতেই পারেন আপনিও। ছবি : সংগৃহীত

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৪ অক্টোবর ২০২২ ১৬:৩৮
Share: Save:

দেখতে দেখতে এই বছর পুজোর শেষ লগ্নে চলে এসেছি আমরা। নবমীর রাতটুকু তাই চুটিয়ে আনন্দ করে ফেলতে হবে। না হলে আবার আগামী বছরের প্রতীক্ষা। প্রসঙ্গত, নবরাত্রির শেষ দিনও এই একই সঙ্গে উদ্‌যপান করা হয়। নবরাত্রি উপলক্ষে আমার, আপনার মতো বলি তারকারাও প্রতি বছর আনন্দে সামিল হন। উৎসবের শেষ দিনে আপনিও নিজেকে সাজিয়ে তুলতে পারেন দীপিকা, কিয়ারা বা পূজার সাজে।

Advertisement
স্প্যাগটি স্ট্র্যাপ ব্লাউজ বা ক্রপ টপ দিয়ে শাড়ি পরলে, মন্দ লাগবে না।

স্প্যাগটি স্ট্র্যাপ ব্লাউজ বা ক্রপ টপ দিয়ে শাড়ি পরলে, মন্দ লাগবে না। ছবি : সংগৃহীত

দীপিকার মতো সোনালি কাজের গোলাপী কাঞ্জিভরমে সেজে উঠতেই পারেন আপনি। সঙ্গে রেশমের ক্রপ টপ এবং মানানসই হালকা সোনার গয়না পরতে পারেন। যেহেতু কাঞ্জিভরম একটু ভারী শাড়ি, তাই ইচ্ছে না করলে খুব বেশি গয়না পরার প্রয়োজন নেই। হালকা চোকার বা লম্বা একটা চেন পরলেই যথেষ্ট। কানে দুল তো পরতেই হবে। ঠাকুর দেখতে গিয়ে চুল খোলা রাখলে গরম লাগতে পারে, তাই হালকা হাতে মেসি বান করে নিন।

সুতির শাড়ি ছাড়া অন্য কিছু পরতেই পারেন না? চিন্তা নেই, আজ পরুন কিয়ারার মতো একরঙা হ্যান্ডলুমের শাড়ি। পাড়ে থাকুক কাচ বসানো সিক্যুয়েন্সের কাজ। স্প্যাগটি স্ট্র্যাপ ব্লাউজ বা ক্রপ টপ দিয়ে পরলে, মন্দ লাগবে না। সঙ্গে গলায় মানানসই হার এবং কানের দুল।

যেহেতু হ্যান্ডলুমের শাড়ি হালকা হয়, তাই ভারী গয়না পরলে অসুবিধা হওয়ার কথা নয়। স্মোকি আই, ঘন ভুরু যুগলের ছোঁয়ায় চোখের ভাষা হোক আকর্ষণীয়।

Advertisement

এ বারের পুজোয় হয়তো অনেকেরই একটা গোলাপি জরজেট বা ক্রেপের শাড়ি হয়েছে। এত দিন যদি না পরে থাকেন, শেষ দিনে পরে ফেলতেই পারেন। মণ্ডপে মণ্ডপে জনস্রোত, তার উপর হঠাৎ আসা বৃষ্টিতে শাড়ি সামলানো সহজ হবে। সঙ্গে বেছে নিন হালকা মুক্তোর গয়না। হালকা মেক আপ আর খোলা চুলে আপনিও পূজার মতো হয়ে উঠতে পারেন অনন্যা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.