Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Summer Fashion Tips

গরমের ছুটিতে ঘুরতে যাচ্ছেন? সকলের মাঝে নজর কাড়তে সেজে উঠুন টলি নায়িকাদের সাজে

দিন কয়েক বাদেই গরমের ছুটি পড়ে যাচ্ছে স্কুল-কলেজে। তাই বেড়ানোর পরিকল্পনা ইতিমধ্যেই সেরে ফেলেছেন অনেকে। তবে ঘুরতে গিয়ে কী পোশাক পরবেন, ঠিক করেছেন কি?

Tollywood Actress

গরমের সাজে থাকুক নায়িকাদের ছোঁয়া। ছবি: সংগৃহীত

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩০ এপ্রিল ২০২৩ ১৬:১৬
Share: Save:

গরমের সময় ফ্যাশন নিয়ে একটু পরীক্ষা-নিরীক্ষা করতে ভালই লাগে। সুতির অথচ রংচঙে পোশাক পরতেই এই সময় সবচেয়ে স্বচ্ছন্দ বোধ করেন তরুণীরা। দিন কয়েক বাদেই গরমের ছুটি পড়ে যাচ্ছে স্কুল-কলেজে, তাই বেড়ানোর পরিকল্পনা ইতিমধ্যেই সেরে ফেলেছেন অনেকে। সময় তো এসেই গেল, অথচ ঘুরতে গিয়ে ব্যাগে কী ধরনের পোশাক রাখবেন, সেটা ঠিক করেছেন কি?

আপনার মুশকিল আসান করতে পারেন টলি নায়িকারা! তাঁদের ইনস্টাগ্রাম খুললেই দেখা যাচ্ছে গরমে কারও পরনে জিন্স-ক্রপ টপ, কেউ আবার পরেছেন শর্ট ড্রেস। ছুটিতে যাওয়ার আগে ব্যাগে কোন কোন ধরনের পোশাক রাখতে পারেন, রইল তার ঝলক।

গরমের দিনে অভিনেত্রী মিমি চক্রবর্তীকে দেখা গিয়েছে একটি নুডল স্ট্র্যাপের হলুদ রঙের শর্ট ড্রেসে। বক্ষখাঁজ উন্মুক্ত। মিমির পোশাকের রং নজর কেড়েছে সবার। হলুদ জামায় সবুজের ফুলেল ছোঁয়া। গায়ে নেই কোনও গয়না। মেসি বান দিয়েই সেরেছেন গরমের সাজ!

ছুটিতে সমুদ্রসৈকতে যাওয়ার পরিকল্পনা আছে? তা হলে কিন্তু অভিনেত্রী মধুমিতা সরকারের সাজে সেজে উঠতেই পারেন। ঢিলেঢালা প্যান্ট সঙ্গে ক্রুশের ব্রালেট আর উপরে সাদা শার্টেই সমুদ্রসৈকতের মাঝে ক্যামেরাবন্দি হয়েছেন নায়িকা। গলায় পেন্ডেন্ট ও কানে পালকের দুল—গরমের জন্য একেবারে আদর্শ লুক!

গরমে চিকনকারির জামা কিংবা কুর্তি পরলে বেশ আরাম লাগে। গরমের সাজে চমক আনতে চাইলে অভিনেত্রী নুসরতের মতোও সেজে উঠতে পারেন। নুসরতের পরনে সাদা চিকনকারির শর্ট ড্রেস, পায়ে লাল জুতো, কানে দুল ও চোখে রোদচশমা। চিকনকারির পিস কিনে নুসরতের মতো শর্ট ড্রেস বানিয়ে ফেললেই গরমের সাজ সকলের নজর কাড়ার জন্য যথেষ্ট।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mimi Chakraborty Madhumita Sarcar Nusrat Jahan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE