Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Urfi Javed

সৃজিতের শরণাপন্ন উরফি! দর্শকদের মনে দোলা দিতে চালালেন বাঙালি পরিচালকের ছবির গান

সাম্প্রতিক একটি ভিডিয়োয় উরফিকে দেখা গেল তুঁতে রঙের একটি পোশাকে। অনাবৃত পিঠের সেই ভিডিয়োতে শোনা গিয়েছে সৃজিত মুখোপাধ্যায়ের ‘বেগমজান’ ছবির একটি গান।

বিচিত্র সব পোশাক পরে অনুরাগীদের চমকে দিতে মডেল ও অভিনেত্রী উরফি জাভেদের জুড়ি মেলা ভার।

বিচিত্র সব পোশাক পরে অনুরাগীদের চমকে দিতে মডেল ও অভিনেত্রী উরফি জাভেদের জুড়ি মেলা ভার। ছবি: সংগৃহীত

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৯ অক্টোবর ২০২২ ১৫:৩৩
Share: Save:

জামা পরে আছেন, আবার পরে নেইও। এমনই পোশাকে নতুন চমক দিলেন উরফি জাভেদ। সাম্প্রতিক এক ভিডিয়োয় উরফিকে দেখা গেল তুঁতে রঙের এমনই এক অবতারে। একটি ফুলহাতা জামা তাঁর গায়ে আছে বটে, কিন্তু সেটি তিনি ঠিক পরে নেই। কারণ, সামনের দিক থেকে সেই জামাটি কোনও মতে বেঁধে রাখা হয়েছে শরীরের সঙ্গে। না পরা জামার সেই ভিডিয়োই দোলা দিয়েছে উরফি-ভক্তদের মনে। ভিডিয়োটির সঙ্গে যোগ রয়েছে পরিচালক সৃজিত মুখোপাধ্যায়েরও। তাঁর ‘বেগমজান’ ছবির একটি গান ভিডিয়োতে ব্যবহার করেছেন উরফি।

বিচিত্র সব পোশাক পরে অনুরাগীদের চমকে দিতে মডেল ও অভিনেত্রী উরফি জাভেদের জুড়ি মেলা ভার। মাঝেমধ্যেই বিতর্কিত চলে আসেন খবরের শিরোনামে। কখনও তাঁকে পরতে দেখা গিয়েছে ব্লেড দিয়ে তৈরি পোশাক, কখনও আবার কাচ কিংবা ছবি দিয়ে তৈরি পোশাক পরে ভক্তদের মনে ঝড় তুলেছেন তিনি। এ বার ফের নতুন অবতারে দেখা গেল তাঁকে। ভিডিয়োর শুরুতে পিছনে ফিরে আছেন তিনি। আশপাশে তুঁতে রঙের আসবাব। ক্যামেরার দিকে ফিরতেই দেখা গেল, সামনের দিকে তুঁতে রঙেরই একটি জামা বাঁধা রয়েছে শরীরে। ভিডিয়ো জুড়ে রয়েছে ‘প্রেম মে তোহরে’ গানটি। ‘বেগমজান’ ছবিতে গানটি গেয়েছিলেন আশা ভোঁসলে।

প্রকাশের সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়ে গিয়েছে ভিডিয়োটি। ইতিমধ্যেই প্রায় উনিশ লক্ষ মানুষ দেখেছেন সেই ভিডিয়ো। ইনস্টাগ্রামে উরফির অনুরাগীর সংখ্যা ৩৭ লক্ষেরও বেশি। ভিডিয়োটি পছন্দ করেছেন ১ লক্ষ আটচল্লিশ হাজারেরও বেশি নেটাগরিক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE