Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৫ অগস্ট ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

Katrina Kaif: ছাদনাতলা সাজানো প্রায় শেষ, বিয়ের আগে রোজ কোন ঘরোয়া টোটকায় ভরসা রাখছেন ক্যাটরিনা

‘ভিক্যাট’এর বিয়ে নিয়ে বলিউড সরগরম। বিয়ের পিড়িতে বসার আগে ক্যাটরিনা কী ভাবে রূপচর্চা করছেন প্রত্যেক দিন?

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ০৬ ডিসেম্বর ২০২১ ২০:৪৮
Save
Something isn't right! Please refresh.
যত বিয়ের দিন এগিয়ে আসছে, ক্যাটরিনার যেন জেল্লা আরও বাড়ছে।

যত বিয়ের দিন এগিয়ে আসছে, ক্যাটরিনার যেন জেল্লা আরও বাড়ছে।
ছবি: সংগৃহীত

Popup Close

আর দু’দিন পরই বিয়ে। এবং যে সে বিয়ে নয়। সেই বিয়ের যাবতীয় খুঁটিনাটি নিয়ে রয়েছে যথেষ্ট রাখঢাক। করোনাকালে নিরাপত্তা ব্যবস্থা যত কড়া, তেমনই নেটমাধ্যমের যুগে মোবাইল ফোন নিয়ে রয়েছে বিস্তর কড়াকড়ি। তা-ও প্রত্যেক দিন নতুন নতুন তথ্য বেরিয়ে প়ড়ছে ‘ভিক্যাট’এর বিয়ে নিয়ে।

চুপিসাড়ে প্রেমটা সেরে ফেলেছিলেন ক্যাটরিনা কইফ এবং ভিকি কৌশল। ধীরে ধীরে ছাদনাতলায় পৌঁছেও গেল তাঁদের সম্পর্ক। আর দু’দিন পরই ধুমধাম করে বিয়ে করছেন তাঁরা। তাই হবু কনেকে নিয়ে বলিউডের উৎসাহও প্রচুর। কখন তিনি জিমে যাচ্ছেন, কখন তিনি চিকিৎসকের কাছে যাচ্ছেন, প্রত্যেক মুহূর্তে নজর রাখছে পাপারাৎজি। তাঁর প্রত্যেকটি ছবিতেই দেখা যাচ্ছে ক্যাটরিনার ঝলমলে চেহারা। যত বিয়ের দিন এগিয়ে আসছে, ক্যাটরিনার যেন জেল্লা আরও বাড়ছে। স্বাভাবিক ভাবেই তাঁর অনুরাগীরা এবং বিশেষ করে হবু কনেরা জানতে চান, কী ভাবে ক্যাটরিনার মতো উজ্জ্বল চেহারা পাওয়া যায় বিয়ের আগে। তাঁদের জন্য সুখবর। খোঁজ পাওয়া গিয়েছে ক্যাটরিনার গোপন ঘরোয়া টোটকার। প্রত্যেক দিন তিনি এই ফেসপ্যাক নিয়ম করে মুখে লাগাচ্ছেন। কী সেটা জেনে নিন।


Advertisement


ছবি: আইস্টক


ক্যাটরিনা এমনিতে সহজ রূপ-রুটিনে বিশ্বাসী। সকালে ঘুম থেকে উঠে প্রথমেই তিনি বরফ ঘষেন মুখে। তারপর বাকি কাজ। বিয়ের আগে যে ঘরোয়া ফেসপ্যাক তিনি রোজ ব্যবহার করছেন, তাতে রয়েছে মোটে দু’টি উপকরণ। এবং দু’টিই যে কোনও হেঁশেল খুব সহজলভ্য। কী করে বানাবেন ক্যাটরিনার ফেসপ্যাক?

এক টেবিল চামচ ওটসের গুঁড়োর সঙ্গে দু’চা চামচ মধু নিন। ভাল করে মিশিয়ে একটি প্রলেপ তৈরি করুন। মুখ যে কোনও ফেসওয়াশ দিয়ে ধুয়ে ভাল করে নরম কাপড় দিয়ে মুছে এই প্রলেপ লাগিয়ে নিন। মিনিট ২০ মতো রেখে ভাল করে ধুয়ে ফেলুন। নিয়মিত এই টোটকা ব্যবহার করলে অবিলম্বে চেহারা অনেক পরিষ্কার হয়ে যাবে।

তবে ত্বকের বলিরেখা দূর করতে ক্যাটরিনা কিছু মুখের বিশেষ ব্যায়ামও করে থাকেন। এতে মুখের রক্ত চলাচল হয় আর সহজ। তাই চেহারা স্বাভাবিক ভাবেই আরও উজ্জ্বল হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)


Something isn't right! Please refresh.

Advertisement