Advertisement
০২ মে ২০২৪
Malaika Arora Fitness

মালাইকা অরোরার মতো চেহারা চান? সকাল শুরু করবেন কোন ৩টি খাবার দিয়ে?

নায়িকা দিন শুরু করেন এমন কিছু খাবার খেয়ে, যেগুলি ফিট থাকতে সাহায্য করে। মালাইকার যদি আপনার ফিটনেসের অনুপ্রেরণা হয়, তা হলে সকালে খেতে পারেন নায়িকার পছন্দের কিছু খাবার।

Bollywood actor Malaika Arora’s Healthy Breakfast.

মালাইকার প্রিয় জলখাবার। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২০ জানুয়ারি ২০২৪ ১৮:০৫
Share: Save:

মালাইকা অরোরার মতো চেহারা চান অনেকেই। কিন্তু যতটা পরিশ্রম করলে মালাইকার মতো টানটান, নির্মেদ চেহারা পাওয়া সম্ভব, তা অনেকের পক্ষেই সম্ভব হয়ে ওঠে না। কিন্তু তা যে একেবারে ধরাছোঁয়ার বাইরে, তেমনও কিন্তু নয়। শরীরচর্চা বাদ দিয়ে এই বয়সেও মালাইকার এমন ছিপছিপে চেহারার নেপথ্যে রয়েছে খাওয়াদাওয়া। সারা দিনে কঠোর ডায়েট তো রয়েছেই, কিন্তু নায়িকা দিন শুরু করেন এমন কিছু খাবার খেয়ে, যেগুলি ফিট থাকতে সাহায্য করে। মালাইকা যদি আপনার ফিটনেসের অনুপ্রেরণা হন, তা হলে সকালে খেতে পারেন নায়িকার পছন্দের কিছু খাবার।

স্মুদি

ড্রাই ফ্রুটস, বিভিন্ন ফল, স্ট্রবেরি দিয়ে তৈরি স্মুদি মাঝেমাঝে সকালে খান মালাইকা। প্রোটিনে ভরপুর এই পানীয় শরীরকে ভিতর থেকে পুষ্টি জোগায়। পেশি শক্তিশালী করে। সামগ্রিক ভাবে সুস্থ থাকতেও এই পানীয়ের জুড়ি মেলা ভার।

পালং শাকের অমলেট

পালং অমলেট মালাইকার আরও একটি প্রিয় খাবার। পালং শাকে রয়েছে ভরপুর প্রোটিন। ডিমেও প্রোটিনের পরিমাণ কম নয়। পালং অমলেট ভিতর থেকে ফিট থাকতে সাহায্য করে। দীর্ঘ ক্ষণ শরীরচর্চা করার শক্তি জোগায়।

Bollywood actor Malaika Arora’s Healthy Breakfast.

মালাইকা প্রায় প্রতিদিনই গ্রিক ইয়োগার্টের সঙ্গে ড্রাই ফ্রুটস খান। ছবি: সংগৃহীত।

গ্রিক ইয়োগার্ট এবং ড্রাই ফ্রুটস

মালাইকা প্রায় প্রতিদিনই গ্রিক ইয়োগার্টের সঙ্গে ড্রাই ফ্রুটস খান। গ্রিক ইয়োগার্টে রয়েছে প্রোটিন, যা ওজন কমাতে সাহায্য করে। ফাইবারে সমৃদ্ধ ড্রাই ফ্রুটসও কিন্তু রোগা হতে সাহায্য করে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Fitness Malaika Arora Healthy Lifestyle Breakfast
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE