Advertisement
১১ মে ২০২৪
Shraddha Kapoor

Sradhha Kapoor: সুন্দরী অভিনেত্রী আবার খাদ্যরসিক! শ্রদ্ধা কপূরের প্রিয় খাবারগুলি কী

শ্রদ্ধা যে খেতে ভালবাসেন, তাঁকে দেখে কেউ বলবে না। বাড়িতে তৈরি করা খাবারের পাশাপাশি আর কী কী রয়েছে তাঁর পছন্দের তালিকায়?

শ্রদ্ধা খেতে খুবই ভালবাসেন।

শ্রদ্ধা খেতে খুবই ভালবাসেন। ছবি: সংগৃহীত

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৯ মে ২০২২ ১৫:৪৭
Share: Save:

বলিউডের শক্তিশালী অভিনেত্রীদের মধ্যে অন্যতম শ্রদ্ধা কপূর। ২০১০ সালে ‘তিন পত্তি’ ছবির হাত ধরে বলিউডে অভিষেক হয় শ্রদ্ধার।‘আশিকী ২’, ‘ভিলেন’, ‘হায়দর’, ‘স্ত্রী’, ‘হাসিনা পার্কার’, ‘ওকে জানু’, ‘হাফ গার্লফ্রেন্ড’, ‘ছিছোরে’, ‘বাঘি’-র মতো অসংখ্য ছবিতে নিজেকে প্রমাণ করেছেন বলিপাড়ার ‘খলনায়ক’ শক্তি কপূরের কন্যা। সুন্দরী অভিনেত্রী হলেও শ্রদ্ধা কিন্তু খাদ্যরসিক। অনেকেরই ধারণা, অভিনেত্রীরা রোগা থাকার জন্য কিছুই খান না। তবে শ্রদ্ধার ক্ষেত্রে এই ধারণা একেবারে ভ্রান্ত। শ্রদ্ধা খেতে খুবই ভালবাসেন। বিশেষ করে বাড়ির তৈরি খাবার তাঁর সবচেয়ে প্রিয়। ওকরা দিয়ে রুটি খেতে পেলে আর কিছু চাই না। বিভিন্ন জায়গার খাবার চেখে দেখতে পছন্দ করেন। অভিনেত্রীর অন্যতম প্রিয় হল ধোকলা। দিল্লির বিখ্যাত ছোলে-কুলচাও শ্রদ্ধার পছন্দের।

বাড়িতে থাকলে শ্রদ্ধা আইসক্রিম খেতে ভোলেন না।

বাড়িতে থাকলে শ্রদ্ধা আইসক্রিম খেতে ভোলেন না। ছবি: সংগৃহীত

শ্রদ্ধাকে দেখলে বোঝার উপায় নেই যে, তিনি মিষ্টি খেতে ভালবাসেন। গরম পড়তেই শ্রদ্ধার রোজের খাবারে থাকে আম। অভিনেত্রীর অন্যতম প্রিয় ফল আম। এই গরমে বাইরে বেরোলে বা ছুটির দিনে বাড়িতে থাকলে শ্রদ্ধা আইসক্রিম খেতে ভোলেন না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shraddha Kapoor Food
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE