Advertisement
০৩ মে ২০২৪
Viral Food

আধ ঘণ্টায় একটা অমলেট খেতে পারলেই মিলবে ১ লক্ষ টাকা পুরস্কার! কোন দোকান দিচ্ছে এমন সুযোগ?

দিল্লির এক ব্যবসায়ী তাঁর গ্রাহকদের কাছে নিয়ে এসেছে ১ লক্ষ টাকা কামানোর সুবর্ণ সুযোগ। একটা গোটা অমলেট ৩০ মিনিটে শেষ করতে পারলেই কেল্লাফতে। তবে এই অমলেট কিন্তু সাধারণ অমলেট নয়।বিশেষ কী আছে এই অমলেটে?

Delhi vendor offers Rs 1 lakh prize for eating his special Egg Omelettes.

অমলেট খেলেই লাখপতি হওয়ার সুযোগ! ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
নয়াদিল্লি শেষ আপডেট: ১২ অক্টোবর ২০২৩ ১৫:১৮
Share: Save:

অমলেট খেয়েই যদি এক লক্ষ টাকা পুরস্কার পাওয়া যায়, তা হলে কেমন হয়? ভাবছেন বুঝি মশকরা করছি। তবে না! দিল্লির এক ব্যবসায়ী তাঁর গ্রাহকদের কাছে এ রকমই সুযোগ নিয়ে এসেছেন। তবে এ ক্ষেত্রে শর্ত আছে, ৩০ মিনিটের মধ্যে অমলেটটি শেষ করতে পারলে তবেই পাবেন পুরস্কারমূল্য। ভাবছেন তো, এ আর এমনকি বড় ব্যাপার!

এই অমলেট কিন্তু সাধারণ কোনও অমলেট নয়। এতে থাকবে ৪৫০ গ্রাম মাখন, ৩১ টি ডিম, ৫০ গ্রাম চিজ়, ১০০ গ্রাম চিকেন কবাব, ২০০ গ্রাম পনির, ৪ টি পাউরুটি। ভেবেই মাথাটা ঘুরছে তো? এই অমলেট খেলে কোলেস্টেরল বাড়তে বাধ্য। এই অমলেটের দাম ১৩২০ টাকা। বিক্রেতা জানিয়েছেন, ৩০ মিনিটের মধ্যে কেউ যদি এই অমলেট শেষ করে দিতে পারেন, তা হলে তাঁকে আর অমলেটের দাম দিতে হবে না, বরং তিনিই সেই ব্যক্তিকে ১ লক্ষ টাকা পুরস্কার দেবেন।

নয়াদিল্লির পালাম মেট্রো স্টেশনের কাছে এই দোকানটির ভিডিয়ো আর অমলেট ঘিরে সমাজমাধ্যমে চর্চা শুরু হয়েছে। শরীরের পরোয়া না করে আদৌ কি কেউ এই অমলেট খাওয়ার ঝুঁকি নেবেন, সেই প্রশ্নই উঠেছে চারদিকে। এই ভিডিয়ো ভাইরাল হতেই এক জন লিখেছেন, ‘‘ভাগ্যিস আমি ডিম খাই না।’’ আর এক জন লিখেছেন, ‘‘ওই পুরস্কারমূল্য হাসপাতালের বিল দিতেই শেষ হয়ে যাবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE