Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Gift Options

Rakhi Gifts 2021: আদরের বোনের মন ভরবে কীসে? রাখি উপলক্ষে যেধরনের উপহার দিতে পারেন

ভাই-বোনের চিরন্তন সম্পর্কের উদযাপনের দিন রাখি। সেই দিন উপলক্ষে বোনের জন্য বেছে নিন তার পছন্দের কোনও উপহার।

প্রতীকী চিত্র।

প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২০ অগস্ট ২০২১ ১৮:২০
Share: Save:

আমাদের উৎসবগুলি আসলে এক ধরনের উদযাপন। সম্প্রীতি, মিলন যার মূল আধার। রাখিবন্ধনও তেমনই এক উদযাপনের উৎসব। আনন্দের এই দিনে ভাইয়েরহাতে রাখি পরিয়ে দেয় বোনেরা। ভাইবোনের চিরন্তন সম্পর্ককে আরও একটু সুদৃঢ় করে এগিয়ে নিয়ে যাওয়াই যেন এই প্রথার মূল লক্ষ্য। এরকম দিনে বোনের জন্য পছন্দসই উপহার না বাছতে পারলে চলে? তাই এখানে রইল কয়েকটি উপহারের পরামর্শ, যেগুলি আপনি আপনার বোনের পছন্দ অনুযায়ী তাঁকে দিতে পারেন।

বই

আপনার বোন যদি বই পড়তে খুব ভালবাসে তাহলে তার জন্য এর চেয়ে সেরা উপহার আর কিছু হতে পারে না। বোনের প্রিয় লেখকের শেষ বেরনো কোনও বই বোনকে উপহার দিয়ে চমকে দিতে পারেন। না হলে কোনও সংকলন বা সমগ্র যেটি পড়ার কথা বোন আপনাকে বহুবার বলেছে, সেইটিও রাখতে পারেন উপহারের তালিকায়।

শপিং ভাউচার

কেনাকাটা করতে সব মেয়েরাই অল্পবিস্তর পছন্দ করে। আর আপনার বোন যদি কেনাকাটা করতে একটু বেশিই ভালবাসে, কিংবা তার যদি কেতাদুরস্ত জামাকাপড়ের শখ থেকে থাকে, তাহলে তাকে অনায়াসে শপিং ভাউচার উপহার দিন। এতে সে তার নিজের পছন্দমতো কেনাকাটা করতে পারবে।

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

ঘড়ি

অনেকেরই ঘড়ির শখ থাকে। মোবাইলের যুগে ঘড়ি যতখানি না প্রয়োজনীয়, তার চেয়ে বেশি এটা স্টাইল স্টেটমেন্ট। আপনার বোনের কাছে যে ধরনের ঘড়ি আছে, সেটা বাদ দিয়ে অন্যরকম ঘড়ি দিতে পারেন। ডেনিম কালেকশনের ঘড়িও উপহার হিসেবে দিতে পারেন, কারণ সব ধরনের পোশাকের সঙ্গেই এটি মানানসই।

মেক-আপ

আপনার বোন কি প্রায়ই অনলাইন থেকে লিপস্টিক, নেলপালিশ কেনে? কিংবা মেক-আপের জিনিস নিয়ে নানারকম পরীক্ষা চালাতে ভালবাসে? তাহলে চোখ বুজে বোনকে ছোট মেক-আপ কিট উপহার দিতে পারেন। মেক-আপ ভালবাসলে, এর চেয়ে পছন্দের উপহার আর কিছু হতেই পারে না।

ইয়ারবাড

সারাক্ষণ কানে হেডফোন গুঁজে নেটফ্লিক্স, অ্যামাজনের ওয়েব সিরিজের নেশায় বুঁদ হয়ে থাকে বোন? তাহলে তার জন্য কিনতে পারেন ইয়ারবাড। দেখতেও আধুনিক আর কানের জন্য বেশ আরামদায়ক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE