Advertisement
১৬ জুন ২০২৪
Highest Paid Adult Stars

‘দুষ্টু’ ছবিতে অভিনয় করে কয়েকশো কোটি টাকা আয়! বিশ্বের সবচেয়ে ধনী পর্ন তারকা কারা?

ইদানীং নীল ছবির তারকারা কেবল অভিনয় করেই টাকা উপার্জন করছেন না, অনেকে ব্যবসাও শুরু করেছেন। তাঁদের নামেই বাজারে রমরমিয়ে চলছে বড়দের পুতুল ও বই। বিশ্বের ধনী পর্ন তারকাদের চিনে নিন।

Here are 10 of the highest paid adult film stars in the world

পর্ন তরকাদের বাড়তি আয় হয় কী ভাবে? ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৬ মার্চ ২০২৩ ১৫:২০
Share: Save:

যাঁরা নীল ছবি দেখতে পছন্দ করেন, তাঁদের মনে অভিনেতা ও অভিনেত্রীদের নিয়ে নানা প্রশ্নই জাগে। নীল ছবির জগৎ কত বড়? কতই বা আয় পর্ন ছবির দুনিয়া থেকে? হিসাব বলছে, পর্ন শিল্পের আয়ের পরিমাণ বিপুল। ইদানীং নীল ছবির তারকারা কেবল অভিনয় করেই টাকা উপার্জন করছেন না, অনেকে বিভিন্ন ধরনের ব্যবসাও শুরু করেছেন। তাঁদের নামেই বাজারে রমরমিয়ে চলছে বড়দের পুতুল ও বই। বিশ্বের ধনী পর্ন তারকাদের চিনে নিন।

image of Jenna Jemson

সমাজমাধ্যম থেকেও মোটা অঙ্কের আয় হয় জেনার। ছবি: সংগৃহীত।

১) জেনা জেমসন

পর্ন ছবির দুনিয়ায় পরিচিত মুখ জেনা জেমসন। কেবল নীল ছবিতে অভিনয় করেই নয়, এখন তিনি ব্যবসা করেও বেশ ভাল আয় করছেন। এ ছাড়া সমাজমাধ্যম থেকেও মোটা অঙ্কের আয় হয় তাঁর। জেনার মোট সম্পত্তির পরিমাণ ৩ কোটি ডলার (ভারতীয় মুদ্রায় প্রায় ২৪৮ কোটি টাকা)।

image of Tera Patrick

টেরা ১৯৯৯ সালে পর্ন ছবিতে অভিনয় শুরু করেন। ছবি: সংগৃহীত।

২) টেরা প্যাট্রিক

টেরা ১৯৯৯ সালে পর্ন ছবিতে অভিনয় শুরু করেন। বড়দের ছবিতে অভিনয়ের পাশাপাশি তিনি টেলিভিশনে মুখ দেখানোর জন্যেও মোটা অঙ্কের পারিশ্রমিক নেন। ২০০৮ সালের পর তিনি পর্ন ছবির দুনিয়া থেকে বেরিয়ে আসেন। কিন্তু তাঁর ওয়েবসাইট, প্রযোজনা সংস্থা এবং অন্যান্য ব্যবসায়িক উদ্যোগগুলি পরিচালনা করে এখনও তিনি মোটা অঙ্ক আয় করেন। জেনার মোট সম্পত্তির পরিমাণ ১.৫ কোটি ডলার (ভারতীয় মুদ্রায় প্রায় ১২৩ কোটি টাকা)।

image of Peter North

পিটার নর্থ নীল ছবির দুনিয়ায় বেশ জনপ্রিয়। ছবি: সংগৃহীত।

৩) পিটার নর্থ

পিটার নর্থও নীল ছবির দুনিয়ায় বেশ জনপ্রিয়। ২০০০-এর বেশি ছবিতে অভিনয় করেছেন তিনি। ৭০টিরও বেশি নীল ছবির পরিচালনার দায়িত্বে ছিলেন তিনি। এখন ‘নর্থস্টার অ্যাসোসিয়েটস’ নামে তাঁর নিজস্ব প্রযোজনা সংস্থাও রয়েছে। নিজে ২০টি ছবির প্রযোজনা করে ফেলেছেন ইতিমধ্যে। তাঁর মোট সম্পত্তির পরিমাণ ১.১ কোটি ডলার (ভারতীয় মুদ্রায় ৯০ কোটি টাকা)।

image of Traci Lords

ধরী পর্ন তারকাদের মধ্যে ট্রেসির নামও রয়েছে। ছবি: সংগৃহীত।

৪) ট্রেসি লর্ডস

পর্ন দুনিয়ায় এককালে বেশ পরিচিত ছিলেন ট্রেসি লর্ডস। পরে অবশ্য সেই দুনিয়া ছেড়ে মূলধারার সিনেমায় অভিনেত্রী হিসাবে আত্মপ্রকাশ করেন তিনি। ‘ব্লেড এবং জ্যাক অ্যান্ড মিরি মেক এ পর্নো’-র মতো ছবিতে অভিনয় করতে দেখা গিয়েছে তাঁকে। ধনী পর্ন তারকাদের মধ্যে ট্রেসির নামও রয়েছে। তাঁর মোট সম্পত্তির পরিমাণ ১ কোটি ডলার (ভারতীয় মুদ্রায় ৮৩ কোটি টাকা)।

image of Jesse Jane

জেসি এক জন বিখ্যাত পেন্টহাউস মডেল। ছবি: সংগৃহীত।

৫) জেসি জেন

এই তারকা ​​প্রাপ্তবয়স্কদের ছবিতে অভিনয়ের জন্য অসংখ্য পুরস্কার পেয়েছেন। জেসি এক জন বিখ্যাত পেন্টহাউস মডেলও। যৌনতা উপভোগ করার বিভিন্ন সামগ্রী বিক্রির জন্য তাঁর নিজস্ব ব্র্যান্ড রয়েছে। জেসির সম্পত্তির পরিমাণ ৯০ লক্ষ ডলার (ভারতীয় মুদ্রায় ৭৩ কোটি টাকা)।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

adult star Income
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE