Advertisement
০৬ অক্টোবর ২০২২
kareena

Kareena Kapoor Khan: বিরিয়ানির হাড়ি আগলে করিনা, জবাবে কী বললেন দিদি করিশ্মা

অভিনেত্রী করিনা কাপুর খান সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে পোস্ট করলেন বেশ বড়সড় একটি পাত্র থেকে বিরিয়ানি উপভোগ করার ভিডিয়ো।

করিনার ভোজনরসিক অবতার

করিনার ভোজনরসিক অবতার ছবি: সংগৃহীত

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৩ মার্চ ২০২২ ১৫:১২
Share: Save:

হায়দরাবাদ থেকে কলকাতা, মালাবার থেকে লখনউ, স্থানভেদে বিরিয়ানির যেমন রূপের অন্ত নেই তেমনই কম নেই বিরিয়ানিরপ্রেমীর সংখ্যাও। সম্প্রতি সেই তালিকায় নিজের নাম জুড়ে নিলেন অভিনেত্রী করিনা কাপুর খান। সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে করিনা পোস্ট করলেন বেশ বড়সড় একটি পাত্র থেকে বিরিয়ানি উপভোগ করার ভিডিয়ো। আর সেই দৃশ্য দেখে নেটমাধ্যমেই আক্ষেপ করলেন দিদি করিশ্মা।

নেটমাধ্যমে প্রকাশিত ওই ভিডিয়োতে করিনাকে বলতে শোনা যাচ্ছে,‘‘এই ডাব্বাটা এ বার খালি হয়েই ফেরত যাবে।’’ বিরিয়ানি খেতে খেতেই নানা রকম অঙ্গ ভঙ্গিতে সইফ জায়া বুঝিয়ে দিয়েছেন যে তিনি কতটা উপভোগ করছেন বিরিয়ানি। ইতিমধ্যেই নেটমাধ্যমে ভাইরাল হয়েছে করিনার বিরিয়ানি ভোজনের ভিডিও। পঞ্চাশ লক্ষের বেশি মানুষ দেখেছেন ভিডিয়োটি। পছন্দ করেছেন সাত লক্ষ ২১ হাজারেরও বেশি মানুষ।

শুধু ভক্তরাই নন। অন্য তারকারাও মজেছেন করিনার ভোজনরসিক অবতারে। দিদি কারিশ্মা বোনের পোস্টে আক্ষেপ করে লিখেছেন, ‘‘যাঃ আমি পেলাম না!’’ আর এক তারকা ও করিনার বন্ধু বলে পরিচিত মালাইকা অরোরা প্রিয় ‘বেবো’কে লিখেছেন, ‘‘আমি যখন ফিরব তখন কিন্তু আমার এটা চাই-ই চাই।’’ তবে করিনার পেটপুজো কিন্তু বিরিয়ানিতেই শেষ হয়নি। বিরিয়ানির ভিডিয়ো ভাইরাল হওয়ার পর সকালেই ফের আরও এক বার রসিয়ে খাওয়াদাওয়া করতে দেখা গিয়েছে আরও একটি ভিডিয়োতে। তবে এ বার বিরিয়ানির বদলে ছিল মুগ ডালের হালুয়া।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.