Advertisement
১৯ এপ্রিল ২০২৪
COVID-19

১৪ দিন ধরে যোগ ব্যায়াম শিখতে পারেন মলাইকা অরোরার কাছে থেকে। জেনে নিন কী ভাবে

সম্প্রতি তাঁর ইনস্টাগ্রামে তিনি যোগ ব্যায়ামের প্রচুর ভিডিও পোস্ট করছেন অনুগামীদের জন্য।

মলাইকা নিজে কোভিডের সঙ্গে লড়াই করতে নানা রকম নিঃশ্বাসের ব্যায়াম ও আসন করতেন নিয়মিত।

মলাইকা নিজে কোভিডের সঙ্গে লড়াই করতে নানা রকম নিঃশ্বাসের ব্যায়াম ও আসন করতেন নিয়মিত। ফাইল চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৪ মে ২০২১ ১৮:২১
Share: Save:

গত বছর কোভিড থেকে সুস্থ হয়ে ওঠার পর থেকে যোগ ব্যায়ামেই ভরসা রেখেছেন মলাইকা অরোরা। লকডাউনের সময় নাকি একদিনও তিনি ফাঁকি দেননি যোগাভ্যাস থেকে। সম্প্রতি তাঁর ইনস্টাগ্রামে তিনি যোগ ব্যায়ামের প্রচুর ভিডিও পোস্ট করছেন অনুগামীদের জন্য। কোনওটা শরীরের নমনীয়তা বাড়ানোর জন্য, কোনওটা উজ্জ্বল ত্বক পাওয়ার জন্য, আবার কোনওটা কোভিড থেকে সুস্থ হয়ে ওঠার জন্য। মলাইকার নিজস্ব অ্যাপ ডাইনলোড করলে অবশ্য আপনি পুরো ১৪ দিনের যোগা প্রশিক্ষণও পেয়ে যাবেন।

মলাইকা নিজে কোভিডের সঙ্গে লড়াই করতে নানা রকম নিঃশ্বাসের ব্যায়াম ও আসন করতেন নিয়মিত। সেগুলির হদিস পেয়ে যাবেন তাঁর অ্যাপে। কয়েকটি আসনের ভিডিও আপনি বিনামূল্যে দেখতে পাবেন। অভিনেত্রীর ইনস্টাগ্রামেও রয়েছে বেশ কয়েকটা ভিডিও।

মলাইকা বরাবরই শরীর-সচেতন। তাঁর ছিপছিপে শরীরের রহস্য লুকিয়ে আছে তাঁর ওয়ার্কআউট রুটিনে। সঙ্গে কঠিন অধ্যাবসায়। তবে অতিমারিতে তিনি গুরুত্ব দিচ্ছেন যোগ ব্যায়ামে। কারণ শুধু শারীরিক ভাবেই নয়, মানসিক ভাবেও সুস্থ থাকার প্রয়োজন এই কঠিন সময়, এমনটাই মত মলাইকার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE