২৫ এপ্রিল ২০২৪
Colleague

অফিসে বসার চেয়ার নিয়ে বচসা, হাতাহাতি হতেই প্রকাশ্যে গুলি চালিয়ে দিলেন সহকর্মীর উপর

চেয়ারকে কেন্দ্র করে ঝামেলা বাধে দু’জনের। উচিত শিক্ষা দিতে রাস্তায় সহকর্মীকে গুলি করলেন এক ব্যক্তি।

Symbolic Image.

চেয়ার নিয়ে ঝগড়ার শুরু দু’জনের মধ্যে। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
নয়া দিল্লি শেষ আপডেট: ৩০ মার্চ ২০২৩ ১৪:০৪
Share: Save:

অফিসে বসার চেয়ার নিয়ে ঝামেলার সূত্রপাত। রাগে সহকর্মীকে রাস্তায় গুলি করলেন এক ব্যক্তি। গুলিবিদ্ধ ওই যুবক বিশাল আপাতত হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। অভিযুক্ত আমন জাংরাকে আটক করেছে গুরগাঁও পুলিশ।

দু’জনেই একটি অর্থনৈতিক সংস্থার কর্মী। অফিসে কাছাকাছি বসতেন আমন এবং বিশাল। এক দিন সকালে অফিসে এসে আমন দেখেন বিশাল তাঁর চেয়ারটি নিজের জায়গায় নিয়ে গিয়ে বসে আছেন। আমন তাঁর আসন ছেড়ে দিতে বললে বিশাল তা দিতে চাননি। বরং অন্য একটি চেয়ারে বসার কথা বলেন। বিশালের কথা শুনে আমন রেগে যান। দু’জনের মধ্যে কথা কাটাকাটি শুরু হয়। সেই মুহূর্তে বিশাল অফিস থেকে বেরিয়ে যান।

পরের দিন অফিসে আসতেই ফের একই বিষয় নিয়ে বিরোধ বাধে দু’জনের। ছুটি হওয়ার পর বিশাল অফিস থেকে বেরিয়ে যান। আমন পিছু পিছু ধাওয়া করে যান। সুযোগ বুঝে বিশালকে লক্ষ্য করে গুলি চালান তিনি। খবর ঘটনাস্থলে আসে পুলিশ। রক্তাক্ত অবস্থায় বিশালকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পুলিশের তৎপরতায় ধরা পড়েন আমনও। তাঁর বিরুদ্ধে খুনের চেষ্টা এবং বেআইনি ভাবে অস্ত্র রাখার অভিযোগ মামলা দায়ের হয়েছে।

এই ঘটনার খবর প্রকাশ্যে আসতেই আশঙ্কা প্রকাশ করেছেন অনেকেই। দিনের বেশির ভাগ সময়টাই কাটে সহকর্মীদের সঙ্গে। টিফিন থেকে ব্যক্তিগত যাপন, সব কিছুই একে অপরের সঙ্গে ভাগ করে নেওয়া ছাড়া উপায় থাকে না। একসঙ্গে কাজ করতে গিয়ে এমন অনেক বিষয় তৈরি হয়, যখন মানিয়ে নেওয়া ছাড়া উপায় থাকে না। সেখানে চেয়ার নিয়ে ঝামেলা থেকে কেউ কাউকে প্রাণে মেরে ফেলার কথা ভাবতে পারেন, তা অনেকেই বিশ্বাস করতে পারছেন না। এমন অসহিষ্ণুতা দেখে তাই অবাক হয়েছেন অনেকেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Colleague office shot
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:

Share this article

CLOSE