Advertisement
১৯ জুন ২০২৪
Bizarre

কোলে নগ্ন নৃত্যশিল্পী, স্বামী মেতেছেন যৌন খেলায়! বিয়ে ভাঙার আগে কী করলেন স্ত্রী?

স্বামীর আচরণে ক্ষুব্ধ স্ত্রী, বিয়ে ভাঙার জন্য দায়ী করলেন শহরের এক জনপ্রিয় ‘স্ট্রিপ’ ক্লাবকে।

Symbolic image of strip club

শহরে এই ধরনের অনৈতিক কার্যকলাপের বিরুদ্ধে সোচ্চার হয়েছিলেন অনেকেই। ছবি- সংগৃহীত

সংবাদ সংস্থা
নিউ ইয়র্ক শেষ আপডেট: ১৭ মার্চ ২০২৩ ১৭:৫৫
Share: Save:

স্ট্রিপ ক্লাবের নগ্ন নৃত্যশিল্পীকে মুখমেহনের জন্য অতিরিক্ত টাকা দেওয়া ঘিরে বিপত্তি। জানতে পেরেই ক্লাবের বিরুদ্ধে অভিযোগ এনে বিয়ে ভাঙলেন ওই ব্যক্তির স্ত্রী। ঘটনাটি আমেরিকার।

‘ব্ল্যাক অর্কিড’ নামে সেখানকার এক বিখ্যাত স্ট্রিপ ক্লাবে প্রায়ই যাওয়া আসা ছিল অভিযুক্ত ওই ব্যক্তির। কিন্তু শুধু যে স্ট্রিপ ক্লাবই নয়, বাড়তি পরিষেবাও দেওয়া হয়, তা অনেকেরই জানা ছিল না। কিন্তু ওই ব্যক্তির স্ত্রী বলেন, “ওই ক্লাবে খানাপিনা আর স্ট্রিপিংয়ের বিনোদন জোগানোর পাশাপাশি যৌন পরিষেবাও দেওয়া হয়। আমার মতো বহু পরিবার এই সমস্যার শিকার। স্ট্রিপ ক্লাবের নামে যৌনপল্লি চালানো হচ্ছে, তাই অবিলম্বে সেখানে তালা ঝুলিয়ে দেওয়া হোক।” অভিযোগ পাওয়ার পরও কর্তৃপক্ষের দিক থেকে কোনও পদক্ষেপ হয়নি বলে জানিয়েছেন তিনি।

জানা গিয়েছে, শহরের ওই বিখ্যাত ক্লাবটি বিগত ৮বছর ধরে বৈধ ভাবে এই ধরনের পরিষেবা দিয়ে আসছে। তবে ওই মহিলার আগে বহু রাজনীতিবিদ শহরে এই ধরনের কার্যকলাপের বিরুদ্ধে সোচ্চার হয়েছিলেন। প্রথম প্রথম কাজ হলেও কিছু দিন পর আবার সব আগের মতোই হয়ে যায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bizarre Strip Club Strip Dance oral sex
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE