Advertisement
২৩ জুলাই ২০২৪
Jock Zonfrillo

৪৬ বছর বয়সে প্রয়াত ‘মাস্টার শেফ অস্ট্রেলিয়া’ খ্যাত রন্ধনশিল্পী জক জনফ্রিলো

জনপ্রিয় রন্ধনশিল্পী জক জনফ্রিলো প্রয়াত। সোমবার সকালে তাঁর পরিবারের তরফে মৃত্যুর খবর জানানো হয়েছে।

Image of Jock Zonfrillo

‘মাস্টার শেফ অস্ট্রেলিয়া’-র অন্যতম বিচারক ছিলেন তিনি। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
স্কটল্যান্ড শেষ আপডেট: ০১ মে ২০২৩ ১৪:২৮
Share: Save:

মৃত্যু হল জনপ্রিয় রন্ধনশিল্পী জক জোনফ্রিলোর। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৪৬ বছর। ৩০ এপ্রিল, রবিবার মধ্যরাতে শেষ নিশ্বাস ত্যাগ করেন তিনি। সোমবার সকালে তাঁর পরিবারের তরফে সমাজমাধ্যমের পাতায় মৃত্যুর খবর জানানো হয়েছে। মৃত্যুর কারণ এখনও পর্যন্ত জানা যায়নি। রন্ধনশিল্পীর আকস্মিক প্রয়াণে শোকের ছায়া নেমে এসেছে তাঁর অনুরাগীদের মধ্যে।

‘মাস্টার শেফ অস্ট্রেলিয়া’-র অন্যতম বিচারক ছিলেন জক। এই অনুষ্ঠানটির নিয়মিত দর্শক ছিলেন অনেকেই। সম্প্রতি এই রান্নার অনুষ্ঠানের নতুন পর্ব সম্প্রচার হওয়ার কথা ছিল। তবে এই ঘটনার পর আপাতত সম্প্রচার স্থগিত রাখার সিদ্ধান্ত নিয়েছেন চ্যানেল কর্তৃপক্ষ।

খাবারের সঙ্গে ছিল তাঁর অটুট সম্পর্ক। ১২ বছর বয়স থেকেই খেলার মাঠ নয়, বাড়ির হেঁশেল হয়ে উঠেছিল তাঁর প্রিয় জায়গা। ১৫ বছর বয়সে ‘দ্য টার্নবেরি’ নামে একটি রিসর্টে শিক্ষানবিশ হিসাবে যোগ দেন। রান্না নিয়ে পথচলার সেই শুরু। দু’বছর পর বিশ্বখ্যাত রন্ধনশিল্পী মার্কো পিয়ের হোয়াইটের সঙ্গে কাজ শুরু করেন। ২২ বছর বয়সেই তিনি রন্ধনশিল্পী হিসাবে প্রতিষ্ঠা পেয়েছিলেন। সময়ের সঙ্গে সঙ্গে রান্নার জগতে জকের জনপ্রিয়তা বাড়তে থাকে। পরিবারের তরফে জানানো হয়েছে, এত আলোর মাঝেও হঠাৎই তিনি মাদকাসক্ত হয়ে পড়েন। কী ভাবে সেই অন্ধকার থেকে বেরিয়ে এসেছিলেন, ২০২১ সালে প্রকাশিত ‘দ্য লাস্ট শট’ নামে একটি স্মৃতিকথায় তা লিখেছেন জক। ২০১৩ সালে ‘ওরানা’-সহ বেশ কয়েকটি জনপ্রিয় রেস্তরাঁ তৈরি করেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Chef Food
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE