Advertisement
১৬ এপ্রিল ২০২৪
milind soman

Milind Soman: ঝাঁসি থেকে দৌড়ে দিল্লি পৌঁছলেন মিলিন্দ সোমন, দেখা করলেন প্রধানমন্ত্রী মোদীর সঙ্গে

স্বাধীনতার ৭৫ বছর উপলক্ষে দেশের পতাকা হাতে ঝাঁসি থেকে দিল্লিতে ম্যারাথন দৌড় করলেন মিলিন্দ। ১৫ আগস্ট শুরু হয়েছিল যাত্রা!

দিল্লিতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে দেখা করলেন মিলিন্দ সোমন।

দিল্লিতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে দেখা করলেন মিলিন্দ সোমন। ছবি- সংগৃহীত

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৪ অগস্ট ২০২২ ১৯:৩৫
Share: Save:

স্বাধীনতার ৭৫ বছর উপলক্ষে দেশের পতাকা হাতে ঝাঁসি থেকে দিল্লি পর্যন্ত ম্যারাথন দৌড় করলেন মিলিন্দ সোমন। ১৫ আগস্ট শুরু হয়েছিল যাত্রা। দৌড় শেষ করে ২৪ তারিখ দিল্লিতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে দেখা করলেন তিনি। আট দিনে মিলিন্দ প্রায় ৪৫১ কিলোমিটার দৌড়েছেন। প্রতি দিন দৌড়ে প্রায় ৫৩ কিলোমিটার পথ অতিক্রম করেছেন অভিনেতা।

দিল্লিতে পৌঁছে, প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করে টুইটারে ছবিও দেন মিলিন্দ। ছবির নীচে মিলিন্দ লিখেছেন, ‘ইউনিটি রানের পরে মাননীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে প্রধানমন্ত্রীর কার্যালয়ে দেখা করলাম। খেলাধূলা, স্বাস্থ্য এবং ফিটনেস সম্পর্কিত প্রাচীন ভারতীয় ঐতিহ্যের প্রতি পারস্পরিক আগ্রহ নিয়ে আলাপ-আলোচনা করতে পেরে খুব খুশি হয়েছি। তিনি সারা দেশে যোগব্যায়াম এবং আয়ুর্বেদ প্রচারের জন্য যা করছেন, তার জন্য তাঁকে ধন্যবাদ জানাই।’

প্রধানমন্ত্রীকে মিলিন্দ একটি গোপালের মূর্তি উপহার দিয়েছেন। জানিয়েছেন, এই মূর্তি তাঁর স্ত্রী অঙ্কিতা বৃন্দাবন থেকে কিনে এনেছেন।

মিলিন্দ মনে করেন, শরীরচর্চার জন্য জিম নয়, নিয়মানুবর্তিতা ও ইচ্ছার প্রয়োজন। দিল্লি পৌঁছেই লালকেল্লার সামনে পতাকা ধরে তিনি তাঁর অনুগামীদের জন্য একটি ভিডিয়ো প্রকাশ করেন। ভিডিয়োর নীচে তিনি লেখেন, হাইওয়ে, রোদ, বৃষ্টি, তাপ, ফোসকা সবকে অতিক্রম করে এই যাত্রা শেষ করলাম। দৌড়ে আমি আনন্দ পাই। এই যাত্রায় আমি কী কী শিখলাম, তা খুব শীঘ্রই সকলের সঙ্গে ভাগ করে নেব।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

milind soman PM Modi Yoga Ayurveda
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE