Advertisement
২৯ এপ্রিল ২০২৪
Singhania's Divorce Settlement

গৌতম আমাকে মারধর করত, অম্বানীদের জন্যই প্রাণ বাঁচে, রেমন্ড কর্তার বিরুদ্ধে বিস্ফোরক নওয়াজ়

বিচ্ছেদ সংক্রান্ত ক্ষতিপূরণ বাবদ ইতিমধ্যেই রেমন্ড কর্তার সম্পত্তির প্রায় মোট ৭৫ শতাংশ দাবি করেছেন নওয়াজ়। সম্প্রতি এক সাক্ষাৎকারে নওয়াজ় জানিয়েছেন, গৌতম নাকি তাঁর উপর শারীরিক নির্যাতন করতেন।

Nawaz Modi claims Ambanis came to her rescue after ‘assault’ by Gautam Singhania.

রেমন্ড কর্তার গৌতমের বিরুদ্ধে কী কী অভিযোগ এনেছেন স্ত্রী নওয়াজ়? ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২২ নভেম্বর ২০২৩ ১৬:৪৪
Share: Save:

রেমন্ড কর্তা গৌতম সিঙ্ঘানিয়া ও তাঁর স্ত্রী নওয়াজ় মোদীর বিবাহবিচ্ছেদের খবর ছড়িয়ে পড়তেই তাঁদের সম্পর্কের তিক্ততা নিয়ে মুখ খুলেছেন নওয়াজ়। ইতিমধ্যেই বিচ্ছেদ সংক্রান্ত ক্ষতিপূরণ বাবদ রেমন্ড কর্তার সম্পত্তির প্রায় মোট ৭৫ শতাংশ দাবি করেন নওয়াজ়। সম্প্রতি এক সাক্ষাৎকারে নওয়াজ় জানিয়েছেন, গৌতম নাকি তাঁর উপর শারীরিক নির্যাতন করতেন।

নওয়াজ় আরও জানিয়েছেন এক বার অম্বানীরা এসে তাঁকে গৌতমের হাত থেকে উদ্ধার করেছিলেন। সাক্ষাৎকারে নওয়াজ় বলেন, ‘‘১০ সেপ্টেম্বর সকালে গৌতমের জন্মদিনের পার্টির পর বাড়িতেই আমার আর ছোট মেয়ে নীহারিকার উপর আক্রমণ করে গৌতম। কোনও ক্রমে একটি ঘরে আশ্রয় নিয়ে আমরা পুলিশের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করি। নীতা অম্বানী ও অনন্ত অম্বানী এসে আমাদের উদ্ধার করেন, আমরা যাতে পুলিশের সঙ্গে যোগাযোগ করতে পারি, তা-ও তাঁরা নিশ্চিত করেন।’’

সাক্ষাৎকারে সে দিন ঠিক কী ঘটেছিল, তা স্পষ্ট করে জানান নওয়াজ়। তিনি বলেন, ‘‘আমি প্রথমে আমার বন্ধু অনন্যা গোয়েঙ্কাকে বলি পুলিশের সঙ্গে যোগাযোগ করতে। সে আমায় জানায়, পুলিশ আমাদের সাহায্য করতে আসতে চাইছে না, গৌতম সকলের সঙ্গে আগে থেকেই ক‌থা বলে রে‌খেছে। অনন্যা আমায় বলল, ও আর অনন্ত এক বার থানায় যাবে, তার পর আমাদের বাড়ি আসবে। আমি জানতামও না, অনন্ত অম্বানী ও নীতা অম্বানীও তখন ফোনের লাইনে ছিলেন। পুলিশ যাতে বাড়িতে না আসে, তার জন্য সব রকম প্রচেষ্টাই করেছিল গৌতম। তবে অম্বানীদের হস্তক্ষেপেই সে দিন বাড়িতে পুলিশ আসে।’’

নওয়াজ় সাক্ষাৎকারে জানিয়েছিলেন, গোটা বিষয়টি নীহারিকার মনে খারাপ প্রভাব ফেলে। নওয়াজ় বলেন, ‘‘গৌতম নীহারিকাকে আগেই বলেছিল, পুলিশ আমাদের বাঁচাতে আসবে না, সকলেই নাকি ওর পকেটে রয়েছে।’’ পুলিশকে আটকানোর শত চেষ্টা করেও সে দিন সফল হয়নি গৌতম। গৌতম চায়নি যে, ওর বিরুদ্ধে থানায় কোনও রকম অভিযোগ দায়ের করা হোক। তবে অম্বানীদের নির্দেশেই পুলিশ সে দিন গৌতমের বিরুদ্ধে রিপোর্ট লিখতে বাধ্য হয়।

স্ত্রীর অভিযোগের বিরুদ্ধে কোনও রকম মন্তব্য করতে চাননি গৌতম।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Raymond Divorce Gautam Singhania ambani
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE