Advertisement
১৬ মে ২০২৪
Malaika Arora

৫০ ছুঁইছুঁই বয়সেও কাচের মতো জেল্লাদার ত্বকের রহস্য কী? মালাইকা নিজেই ফাঁস করলেন গোপন টোটকা

মালাইকা অরোরার ত্বকে বয়েসের কোনও ছাপ নেই। তাঁর কাচের মতো ঝকঝকে ও মসৃণ ত্বকের রহস্য নিজেই ভাগ করে নিলেন অনুরাগীদের সঙ্গে। ত্বকের জেল্লা ধরে রাখতে কী করেন মালাইকা?

Bollywood Actress Malaika Arora’s five ingredient detox drink is perfect for glowing skin.

মালাইকার জেল্লাদার ত্বকের রহস্য কী? ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২২ নভেম্বর ২০২৩ ১৫:৫৬
Share: Save:

বয়স ৫০ ছুঁইছুঁই। তবে তাঁকে দেখে তা বোঝার জো নেই! অল্পবয়সি অভিনেত্রীদের মতোই তাঁর ফিটনেস আর রূপের বাহার! এখনও ‘আইটেম নাম্বারের’ জন্য বলিউডে তাঁর ভালই নামডাক। অভিনেত্রী মালাইকা অরোরার চেহারায় এখনও তারুণ্যের জেল্লা স্পষ্ট। অভিনেত্রীর ছবি দেখে এখনও তরুণদের হৃদ্‌স্পন্দন বেড়ে যায়। জিম, যোগাসন, পিলাটেস— শরীরচর্চার সঙ্গে কোনও রকম আপস পছন্দ নয় অভিনেত্রীর। কেবল শরীরচর্চাই নয়, সুন্দর ছিপছিপে চেহারা ধরে রাখতে মালাইকা কিন্তু ডায়েটের দিকেও ভালই নজর দেন। মালাইকার ত্বকও বেশ জেল্লাদার। ত্বকে বয়েসের কোনও ছাপ নেই। তাঁর কাচের মতো ঝকঝকে ও মসৃণ ত্বকের রহস্য নিজেই ভাগ করে নিলেন অনুরাগীদের সঙ্গে।

মনে হতেই পারে নামী-দামি ক্রিম, বিউটি ট্রিটমেন্ট করানোর কারণেই অভিনেত্রীদের ত্বক এতটা জেল্লাদার হয়। তবে এ সবের পাশাপাশি খাওয়াদাওয়ার নিকেও বিশেষ ভাবে নজর রাখেন তাঁরা। মালাইকা সম্প্রতি ভাগ করে নিয়েছেন তিনি নিয়মিত কোন ডিটক্স ড্রিঙ্ক খান। বাড়িতে থাকা কিছু উপকরণ দিয়ে আপনিও এই ডিটক্স ড্রিঙ্ক বানিয়ে ফেলতে পারেন।

উপকরণ:

সবুজ আপেল: ১টি

পালং শাক: ১ কাপ

আনারস: ১ কাপ

আদার কুচি: ১ টেবিল চামচ

লেবুর রস: ১ টেবিল চামচ

Bollywood Actress Malaika Arora’s five ingredient detox drink is perfect for glowing skin.

নিয়ম খরে ২১ দিন এই ডিটক্স পানীয় খেয়ে দেখুন। ছবি: সংগৃহীত।

একটি মিক্সারে আপেল, পালং শাক, আদা, আনারস নিয়ে ভাল করে বেটে নিন। এ বার মি‌শ্রণটি গ্লাসে ‌ঢেলে লেবুর রস মিশিয়ে দিন। নিয়ম খরে ২১ দিন এই ডিটক্স পানীয় খেয়ে দেখুন। শরীর থেকে দূষিত পদার্থ বেরিয়ে যাবে, ত্বকে জেল্লাও আসবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Skin Care Tips Malaika Arora Smoothie
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE