Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Teacher

মেয়ের সঙ্গে প্রেম, ‘শাস্তি’ দিতে কিশোর ছাত্রকে যৌন হেনস্থা শিক্ষিকার!

দীর্ঘ দিন ধরে ছাত্রকে যৌন হেনস্থা করার অভিযোগে গ্রেফতার জাপানের ওকলোহোমা শহরের একটি স্কুলের শিক্ষিকাকে গ্রেফতার করল পুলিশ।

Symbolic Image.

ছাত্রের অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করা হয়েছে শিক্ষিকাকে। প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১০ মার্চ ২০২৩ ১৮:৩৬
Share: Save:

দু’বছর ধরে ছাত্রের সঙ্গে তার ইচ্ছার বিরুদ্ধে শারীরিক সম্পর্ক চালিয়ে যাওয়ার অভিযোগে স্কুলের এক শিক্ষিকাকে গ্রেফতার করল পুলিশ। ঘটনাটি ঘটেছে আমেরিকার আওকলাহোমা শহরে। পুলিশ সূত্রে খবর, জেনিফার হকিন্স নামে ৪৫ বছর বয়সি ওই শিক্ষিকা সাত বছর ধরে ‘ব্রিঙ্ক হাইস্কুল’-এ শারীরশিক্ষার ক্লাস নেন।

শিক্ষিকা এবং ছাত্রের প্রেম নতুন নয়। এর আগেও এমন বহু ঘটনা ঘটেছে। কিন্তু এ ক্ষেত্রে ঘটনাপ্রবাহের স্রোত প্রবাহিত হয়েছে অন্য দিকে। হকিন্সের মেয়েও ওই স্কুলেরই ছাত্রী। তার সঙ্গেই প্রথমে ওই ছাত্রের একটি প্রেমের সম্পর্ক গ়ড়ে ওঠে। কয়েক মাস পরে তা জানতে পারেন হকিন্স। মনে মনে সম্পর্কটি মেনে না নিলেও প্রকাশ্যে তা বলেননি।

কিছু দিন পর ওই নাবালক ছাত্রের প্রতি তাঁর ভাল লাগা তৈরি হয়। অভিযোগ, তিনি মেয়ের অনুপস্থিতিতে ওই ছাত্রকে বাড়িতে ডাকেন। এ ভাবে প্রায় প্রতি দিনই তিনি ওই ছাত্রকে বাড়িতে ডাকতে থাকেন। এবং ছাত্রের ইচ্ছার বিরুদ্ধেই তার সঙ্গে শারীরিক ভাবে ঘনিষ্ঠ হতেন। তাঁকে বাধা দিলে এবং এ কথা বাইরে কাউকে বলে দিলে নম্বরে তার প্রভাব পড়বে বলেও ভয় দেখাতেন শিক্ষিকা। এই ভাবে ভয় দেখিয়ে প্রায় ৩০০ বার পুলিশ জানাচ্ছে, ভয় পেয়েই মুখ বন্ধ রেখেছিল ছাত্র। কিন্তু শেষ পর্যন্ত বাড়িতে জানাতে বাধ্য হয় সে। ছাত্রের অভিভাবকেরা প্রথমে স্কুল কর্তৃপক্ষকে পুরো ঘটনাটি জানান। স্কুল কর্তৃপক্ষ এ বিষয়ে জিজ্ঞাসাবাদ করলে প্রথমে ঘটনাটি স্বীকার করতে চাননি শিক্ষিকা। পরে নাবালক ছাত্রের অভিযোগের ভিত্তিতে পুলিশে খবর দেওয়া হয়। পুলিশি জেরার মুখে ঘটনাটি স্বীকার করেন ওই শিক্ষিকা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Teacher
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE