Advertisement
০৩ মে ২০২৪
Extra Marital Affair

বাড়িতে আশ্রয় নেওয়া তরুণীর প্রেমে মত্ত বাড়িমালিক, ১০ দিনের আলাপে ছাড়লেন ১০ বছরের সংসার

যুদ্ধ শুরু হওয়ায় এক ব্রিটিশ দম্পতির বাড়িতে আশ্রয় নেন ইউক্রেনের বাসিন্দা সোফিয়া কারকাদিম। বাড়িমালিক টোনি গারনেটের সঙ্গে জড়িয়ে পড়েন সম্পর্কে। তাঁর সঙ্গে ঘর ছাড়ার সিদ্ধান্ত নেন টোনি।

বাড়িমালিক টোনি গারনেট ও সোফিয়া জড়িয়ে পড়েন সম্পর্কে।

বাড়িমালিক টোনি গারনেট ও সোফিয়া জড়িয়ে পড়েন সম্পর্কে। ছবি: সংগৃহীত

সংবাদ সংস্থা
লন্ডন শেষ আপডেট: ১৭ ডিসেম্বর ২০২২ ১৮:১১
Share: Save:

ইউক্রেনের যুদ্ধ শুরুর কিছু দিন পর চলতি বছরের মে মাসে দেশ থেকে পালিয়ে ব্রিটেনে চলে আসেন ২২ বছর বয়সি তরুণী সোফিয়া কারকাদিম। আশ্রয় নেন এক ব্রিটিশ দম্পতির বাড়িতে। কিন্তু যাঁদের বাড়িতে আশ্রয় নেন, তাঁদের সংসারই ভেঙে যায় ওই তরুণীর আগমনে। বাড়িমালিক টোনি গারনেট ও সোফিয়া জড়িয়ে পড়েন সম্পর্কে।

২ সন্তানের পিতা টোনি প্রায় এক দশক একটি স্থায়ী সম্পর্কে ছিলেন। ১০ বছরের সম্পর্ক ভেঙে যায় মাত্র ১০ দিনে। স্ত্রী লোরনাকে ছেড়ে ইউক্রেনের ডনেস্কের বাসিন্দা নবাগতা সোফিয়ার সঙ্গে ঘর ছাড়ার সিদ্ধান্ত নেন টোনি। আলাদা একটি বাড়িতে থাকাতে শুরু করেন তাঁরা। সোফিয়া-টোনির সেই প্রেমকাহিনি ঝড় তুলেছিল সমাজমাধ্যমে। কিন্তু ৪ মাসেই ফাটল ধরে প্রেমে। সেপ্টেম্বর মাসে টোনি অভিযোগ করেন, সোফিয়া মদ্যপ। মদ খেয়ে সোফিয়া টোনির সন্তানদের মারধর করতেন বলেও অভিযোগ করেন টোনি। এর পরই সোফিয়া ইউক্রেনে ফিরে যান।

ফের একসঙ্গে থাকতে চান টোনি ও সোফিয়া।

ফের একসঙ্গে থাকতে চান টোনি ও সোফিয়া। ছবি: সংগৃহীত

পরিজনেরা ভেবেছিলেন টোনি ও সোফিয়ার প্রেমে ইতি পড়ল। কিন্তু কিছু দিন দূরে থাকার পর ফের জেগে ওঠে প্রেম। সবাইকে ভুল প্রমাণ করে চলতি সপ্তাহে পোল্যান্ড রওনা দেন টোনি। সেখান থেকে বাসে করে পৌঁছে যান সোফিয়ার গ্রামের বাড়িতে। জানান, সোফিয়ার সঙ্গেই থাকতে চান তিনি। মদ্যপান নিয়ে সোফিয়ার উপর হওয়া রাগ এই ক’দিনে গলে জল হয়ে গিয়েছে বলে জানান ব্রিটিশ যুবক। টোনিকে ফিরিয়ে দেননি সোফিয়াও। জানিয়েছেন, ফের একসঙ্গে থাকতে চান তিনিও। আর তার জন্য আর কোনও দিন মদ ছোঁবেন না বলে পণ করেছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Extra Marital Affair Russia-Ukraine War love
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE