Advertisement
১২ জুলাই ২০২৪
extra marital

Extra Marital Affair: মোবাইলে পিৎজার দোকান বলে সেভ করা প্রেমিকের নম্বর! স্ত্রী-র প্রেমালাপ ধরলেন স্বামী

নাম প্রকাশে অনিচ্ছুক এক ব্যক্তি স্ত্রী-র ফোন পরীক্ষা করে দেখেন, গত ছ’মাস ধরে পিৎজার দোকান বলে সেভ করে রাখা নম্বরেই চলছিল প্রেমালাপ!

পিৎজার সঙ্গে পরকীয়া?

পিৎজার সঙ্গে পরকীয়া? ছবি: সংগৃহীত

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১১ অগস্ট ২০২২ ১৮:১১
Share: Save:

ভাবতেন তিনি পিৎজা খেতে ভালবাসেন বলেই বোধহয় বারংবার একটি দোকান থেকে পিৎজা আনান স্ত্রী। কিন্তু সেই পিৎজার আড়ালেই যে সংসার ভাঙছে, তা বুঝতে পারেননি নাম প্রকাশে এক ব্যক্তি। কিন্তু এক দিন স্ত্রীয়ের ফোন পরীক্ষা করে তিনি দেখেন, গত ছ’মাস ধরে সেই পিৎজার দোকান বলে সেভ করে রাখা নম্বরেই চলছিল প্রেমালাপ!

গোটা ঘটনা নেটমাধ্যম রেডিটে জানিয়েছেন ওই ব্যক্তি। তাঁর দাবি, ওই মহিলার সঙ্গে প্রায় ছ’বছরের বিবাহিত জীবন তাঁর। কিন্তু শেষ কয়েক মাস ধরেই তিনি খেয়াল করেন, স্ত্রী অধিকাংশ সময়ই বাইরে থাকছেন। বাড়িতে থাকলেও সর্ব ক্ষণ ব্যস্ত থাকছেন মোবাইলে। তবে স্ত্রীকে কোনও রকম সন্দেহ করেননি তিনি।

অবস্থার বদল হয় ১০ আগস্ট। ওই ব্যক্তির দাবি সকালে এক দুঃস্বপ্ন দেখে ঘুম ভেঙে যায় তাঁর। তিনি স্বপ্নে দেখেন, স্ত্রী জড়িয়ে পড়েছেন বিবাহবহির্ভূত সম্পর্কে। ঘুম ভেঙে উঠে তিনি দেখেন স্নানে গিয়েছেন স্ত্রী। তখনই কৌতূহল চেপে রাখতে না পেরে স্ত্রীর মোবাইল পরীক্ষা করেন তিনি। আর মোবাইল খুলতেই তিনি দেখেন, পিৎজা হাট বলে সেভ করে রাখা একটি নম্বরে প্রায় ছ’মাস ধরে প্রেমালাপ চলছে। এমনকি, ওই নম্বরে নিজের গোপন ছবিও পাঠিয়েছেন স্ত্রী। নিজের বয়ানের সপক্ষে সেই সব আলাপচারিতার স্ক্রিনশটও প্রকাশ করেছেন ওই ব্যক্তি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

extra marital affair pizza
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE