Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Strange Intimacy Law's

মায়ের সামনে মিলন থেকে উন্মুক্ত ঊর্ধ্বাঙ্গ, বিভিন্ন দেশের অদ্ভুত কিছু যৌন আইনের কিস্‌সা

যৌনতা একান্তই ব্যক্তিগত একটি বিষয়। এই বিষয়টি নিয়েও যে আইন থাকতে পারে, তা বোধহয় জানা নেই অনেকেরই। পৃথিবীর এমন কিছু অদ্ভুত যৌন-আইন রয়েছে, যা জানলে বিস্মিত হতে পারেন।

Symbolic Picture.

পৃথিবীর এমন কিছু অদ্ভুত যৌন আইন রয়েছে, যা জানলে বিস্মিত হতে পারেন। প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২১ মার্চ ২০২৩ ১৯:৪৩
Share: Save:

যৌনতা একান্ত ব্যক্তিগত অনুভূতি। দু’জন মানুষের নিবিড় মুহূর্ত কী ভাবে উদ্‌যাপন করবেন, তা একান্তই নিজস্ব পছন্দের উপর নির্ভর করে। মাঝেমধ্যে স্বাদবদলের জন্য বদল আসে সঙ্গম করার পদ্ধতিতেও। বদল আসে সঙ্গমের ভঙ্গিমাতে। সঙ্গমকে আরও উত্তেজনাপূর্ণ করে তুলতে সঙ্গমের মুহূর্তে কার অবস্থান কোথায় থাকবে, তা নিয়েও বার বার পরীক্ষা-নিরীক্ষা চলতে থাকে। কিন্তু এই বিষয়টি নিয়েও যে আইন থাকতে পারে, তা বোধ হয় জানা নেই অনেকেরই। পৃথিবীর এমন কিছু অদ্ভুত যৌন আইন রয়েছে, যা জানলে বিস্মিত হতে পারেন।

কলম্বিয়া

এ দেশের মহিলাদের একমাত্র স্বামীর সঙ্গেই সঙ্গমে লিপ্ত হওয়ার অধিকার রয়েছে। স্বামী ব্যতীত অন্য কোনও পুরুষের সঙ্গে শারীরিক সম্পর্ক গড়ে তোলা এ দেশে আইনবিরুদ্ধ। এবং বিয়ের পর প্রথম বার মায়ের সামনে স্বামীর সঙ্গে শারীরিক ভাবে ঘনিষ্ঠ হতে হয় মেয়েদের।

বলিভিয়ার

এ দেশে এক পুরুষ একই সময়ে কোনও মহিলা এবং তাঁর মেয়ের সঙ্গে যৌন সম্পর্ক স্থাপন করতে পারেন। এমন যৌনাচার বৈধ এ দেশে।

ইংল্যান্ড

ইংল্যান্ডের লিভারপুলে অনেক মহিলাই সেল্‌সের চাকরি করেন। এ দেশের আইন বলছে, মহিলারা চাইলে ঊর্ধ্বাঙ্গ উন্মুক্ত রেখে কাজ করতে পারেন। যে সকল মহিলা মাছের দোকান চালান, এই নিয়ম একমাত্র তাঁদের ক্ষেত্রেই কার্যকর।

হংকং

স্বামী যদি কোনও মহিলার সঙ্গে শারীরিক সম্পর্কে জড়িয়ে পড়েন, সে ক্ষেত্রে স্ত্রী চাইলে শাস্তি হিসাবে স্বামীকে হত্যাও করতে পারেন। তবে তা করতে হবে সম্পূর্ণ খালি হাতে। কোনও অস্ত্র ব্যবহার করা যাবে না।

গুয়াম

এ দেশের অধিকাংশ পুরুষের পেশা হল বিভিন্ন অঞ্চলে ঘুরে অল্পবয়সি মেয়েদের কুমারীত্ব ঘোচানো। জীবনে প্রথম বার যৌনতার স্বাদ পেতে অনেকেই ভাড়া করে নিয়ে যান পুরুষদের।

বাহারিন

এ দেশে এক জন পুরুষ ডাক্তার অনায়াসে মহিলা রোগীর যৌনাঙ্গ পরীক্ষা করতে পারেন। কিন্তু পরীক্ষার সময়ে সরাসরি সে দিকে তাকানো নিষিদ্ধ। আয়নায় প্রতিফলন দেখেই চিকিৎসা করতে হবে।

লেবানন

এ দেশে পুরুষদের আইনত পশুর সঙ্গে যৌনমিলনের অনুমতি দেওয়া হয়েছে। তবে সেটি হতে হবে স্ত্রী-পশু। পুরুষ-পশুর সঙ্গে যৌনমিলন করলে হবে মৃত্যুদণ্ড।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Intimacy Law
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE