Advertisement
২৮ নভেম্বর ২০২২
Extra marital Affair

Extra Marital Affair: সম্পর্কে ভাঙন, প্রাক্তনের মেয়ের স্কুলের ওয়েবসাইটে ‘আপত্তিকর’ ছবি দিলেন মহিলা

প্রাক্তনকে হেনস্থা করতে তাঁর মেয়ের স্কুলের ওয়েবসাইটে ‘আপত্তিকর’ ছবি ছড়িয়ে দেওয়ার অভিযোগ উঠল মুম্বইয়ের এক মহিলার বিরুদ্ধে।

‘গোপন’ ছবি দিয়ে প্রাক্তনকে হেনস্থা!

‘গোপন’ ছবি দিয়ে প্রাক্তনকে হেনস্থা! ছবি: সংগৃহীত

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৭ অগস্ট ২০২২ ১৩:৫৬
Share: Save:

জড়িয়েছিলেন পরকীয়ায়। সেই সম্পর্ক ভেঙে যায়। প্রাক্তনকে হেনস্থা করতে তাঁর ১৪ বছরের মেয়ের স্কুলের ওয়েবসাইটে ‘আপত্তিকর’ ছবি দেওয়ার অভিযোগ উঠল এক মহিলার বিরুদ্ধে। মুম্বইয়ের মালাবার হিল এলাকার ঘটনা। এফআইআর দায়ের হতেই আগাম জামিন চেয়ে আদালতে যান বছর ৪২-এর ওই মহিলা। কিন্তু সেই আবেদন খারিজ করে দিয়েছে মুম্বইয়ের একটি আদালত।

Advertisement

অভিযোগকারীর দাবি, দক্ষিণ মুম্বাইয়ের একটি জিমে ওই মহিলার সঙ্গে আলাপ হয় তাঁর। সঙ্গী যে বিবাহিত, সে কথা আগে থেকেই জানতেন মহিলা। দু’জনের মধ্যে ঘনিষ্ঠতা বাড়ার পর ওই মহিলাকে বেশ কিছু হিরের গয়না উপহারও দেন তিনি। কিছু দিন সম্পর্কে থাকার পর অভিযুক্ত মহিলা তাঁকে বিয়ের জন্য চাপ দিতে থাকেন বলে দাবি অভিযোগকারীর। কিন্তু আগের স্ত্রীর সঙ্গে বিচ্ছেদে রাজি হননি সেই ব্যক্তি। তার পর থেকেই দু’জনের সম্পর্কের অবনতি হয় বলে দাবি তাঁর। অভিযুক্ত মহিলার সঙ্গে সব সম্পর্ক ছিন্ন করে দেন তিনি। এর প্রতিশোধ নিতে তাঁর আপত্তিকর ছবি কন্যার স্কুলের ওয়েবসাইটে আপলোড করে দেন ওই মহিলা। এমনই অভিযোগ।

অভিযুক্ত মহিলার আগাম জামিনের আর্জি খারিজ করে আদালত জানিয়েছে, তাঁদের দু’জনের সম্পর্ক কেমন হবে, তা নিয়ে তাঁরা যত ইচ্ছা ঝগড়া করতে পারেন। কিন্তু সেই ঝগড়ার জন্য এক নাবালিকার জীবনে সমস্যা ডেকে আনার কোনও অধিকার কারও নেই। এ ধরনের কাজে অভিযুক্তের কন্যার জীবনে দীর্ঘস্থায়ী ক্ষতিকর প্রভাব পড়তে পারে বলে মত আদালতের।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.