Advertisement
০৬ মে ২০২৪
Cardiac Arrest

ফের জিমে মৃত্যু! শরীরচর্চা শেষে হঠাৎই মাটিতে লুটিয়ে পড়লেন ব্যবসায়ী

শরীরচর্চা করতে করতে অসুস্থ হয়ে পড়ার ঘটনা এখন নতুন নয়। ফের একটি মৃত্যুর ঘটনা ঘটল।

মৃত্যুফাঁদ ‘জিম’।

মৃত্যুফাঁদ ‘জিম’। ছবি- ভিডিয়ো থেকে।

সংবাদ সংস্থা
ইন্দোর শেষ আপডেট: ০৭ জানুয়ারি ২০২৩ ১৬:৫৫
Share: Save:

জিম করতে গিয়ে মৃত্যু হল এক ব্যবসায়ীর। মধ্যপ্রদেশের ইনদওরের ঘটনা। চিকিৎসকদের বক্তব্য, হঠাৎ হৃদ্‌রোগে আক্রান্ত হয়েই প্রাণ হারিয়েছেন বছর ৫৫-এর ওই ব্যক্তি। মৃতের নাম প্রদীপ রঘুবংশী। ইনদওরে একটি রেস্তরাঁ রয়েছে তাঁর।

পুলিশ জানিয়েছে, প্রতি দিনের মতোই বিজয়নগর এলাকার একটি জিমে গিয়েছিলেন প্রদীপ। সেখানে তিনি প্রায় দিনই শরীরচর্চা করতে যেতেন। পরিবারের তরফে জানানো হয়েছে, প্রদীপের শরীরে যে কোনও সমস্যা হচ্ছিল, জিমে যাওয়ার আগে তা দেখে বোঝা যায়নি। কিন্তু শরীরচর্চা শেষে প্রদীপ হঠাৎই লুটিয়ে পড়লেন মাটিতে। সেই ছবিই ধরা পড়ে জিমের সিসি ক্যামেরায়। সেই ঘটনার ভিডিয়ো সমাজমাধ্যমেও ছড়িয়ে পড়েছে।

ভিডিয়োতে দেখা গিয়েছে, শরীরচর্চা করার পর পরনের পোশাক খুলতে খুলতে কেমন যেন বেসামাল হয়ে পড়ছিলেন প্রদীপ। নিজের দেহের ভার রাখতেই হিমশিম খেতে হচ্ছিল তাঁকে। ধরার জন্য সামনে জিমের কোনও যন্ত্রের সাহায্য নিতে চাইছিলেন তিনি। হাতের কাছে কিছু না পেয়ে সটান মাটিতে পড়ে যান।

https://twitter.com/vikassingh218/status/1610923260769898505?ref_src=twsrc%5Etfw%7Ctwcamp%5Etweetembed%7Ctwterm%5E1610923260769898505%7Ctwgr%5Ebf15c92ba457d4bf739629f05a6a891ead524ca9%7Ctwcon%5Es1_&ref_url=https%3A%2F%2Fwww.news18.com%2Fnews%2Findia%2Frestaurateur-dies-during-workout-at-gym-in-indore-moment-of-collapse-caught-on-cctv-6776923.html

স্থানীয়রা জানিয়েছেন, তৎক্ষণাৎ প্রদীপকে এলাকার একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। যেখানে ওই ব্যক্তি শরীরচর্চা করতেন, সেখানকার প্রশিক্ষক পুলিশকে বলেন, “ফিটনেসের ব্যাপারে বরাবরই উৎসাহী ছিলেন প্রদীপ। সমাজমাধ্যমে ছড়িয়ে থাকত তাঁর শরীরচর্চার বিভিন্ন মুহূর্ত। শারীরিক তেমন কোনও জটিলতা ছিল না। তবে ঘটনার দিন জিম করার আগে কিছু ক্ষণের জন্য অচৈতন্য হয়ে পড়েছিলেন তিনি।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Cardiac Arrest Gym Session sudden death Work out
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE