Advertisement
১৩ এপ্রিল ২০২৪
Kris Gethin

হৃতিকের প্রশিক্ষকের সঙ্গে হঠাৎ দেখা রিজ়ওয়ানের! ফিট থাকার কোন মন্ত্র দিলেন ক্রিস গেথিন?

ফিটনেস নিয়ে বরাররই খুব সচেতন রিজ়ওয়ান। শুটিংয়ের মাঝেও জিমের সঙ্গে কোনও রকম আপস করেন না তিনি। ক্রিসের কলকাতা সফরের মাঝেই নিজের ফিটনেস গুরুকে কাছে পেয়ে দারুণ খুশি রিজ়ওয়ান।

Rezwan Rabbani Sheikh meets his fitness mentor Kris Gethin in Kolkata

রিজ়ওয়ানকে কোন টোটকা দিলেন হৃতিকের ফিটনেস গুরু? ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৩ ফেব্রুয়ারি ২০২৪ ১৬:৫৯
Share: Save:

হৃতিকের ফিটনেস প্রশিক্ষক ক্রিস গেথিনের সঙ্গে হঠাৎ সাক্ষাৎ টলি অভিনেতা রিজ়ওয়ান রব্বানি শেখের। শরীর চাঙ্গা রাখতে কী টোটকা পেলেন রিজ়ওয়ান? ফিটনেস নিয়ে বরাররই খুব সচেতন রিজ়ওয়ান। শুটিংয়ের মাঝেও জিমের সঙ্গে কোনও রকম আপস করেন না তিনি। নিজের জিমের প্রচারের কাজে কলকাতায় এসেছিলেন ক্রিস। ক্রিসের কলকাতা সফরের মাঝেই নিজের ফিটনেস গুরুকে কাছে পেয়ে দারুণ খুশি রিজ়ওয়ান।

কলকাতায় ক্রিসের জিমের সদস্য রিজ়ওয়ান। জিমেরই এক অনুষ্ঠানে আমন্ত্রিত ছিলেন তিনি। এর আগেও ক্রিসের সঙ্গে যোগাযোগ হয়েছে রিজ়ওয়ানের। আলোচনা হয়েছে ফিটনেস নিয়ে। তবে সাক্ষাৎ এই প্রথম। ক্রিসের সঙ্গে প্রথম সাক্ষাতের অভিজ্ঞতা ভাগ করে নিয়েছেন অভিনেতা। শুটিং সেরে নিয়মিত রাত ১২টার সময় জিমে গিয়ে ব্যায়াম করেন রিজ়ওয়ান। শরীরচর্চার প্রতি রিজ়ওয়ানের এমন নিষ্ঠা ও নিয়মানুবর্তীতা দেখে বেশ খুশি হয়েছেন ক্রিস। ফিটনেসবিদের সঙ্গে ওয়ার্কআউট করার সুযোগ পেয়েও করা হল না অভিনেতার। আক্ষেপের সঙ্গে বলেন, ‘‘সে দিন ক্রিস আমায় একসঙ্গে শরীরচর্চা করারও প্রস্তাব দিয়েছিল। তবে, আমার একটা আউটডোর শুট ছিল। তাই আমি খুব বেশি ক্ষণ সেখানে থাকতে পারিনি।’’

রিজ়ওয়ানকে শরীরচর্চা নিয়ে পরামর্শও দিয়েছেন ক্রিস। অভিনেতা বলেন, ‘‘ক্রিস আমায় বলল ২০ শতাংশ শরীরচর্চা ও ৮০ শতাংশ সঠিক জীবনধারা— ফিট থাকতে এই মন্ত্রকেই কাজে লাগাতে হবে। তুমি অনেক ক্ষণ সময় নিয়ে শরীরচর্চা করলেন অথচ ঘুম ঠিকঠাক হল না, তাতে কিন্তু শরীরের লাভের বদলে ক্ষতিই বেশি হয়। ফিট থাকতে শরীরচর্চার পাশাপাশি জীবনযাপনেও বদল আনা ভীষণ জরুরি।’’

বেশ কিছু দিন ধরে টিভির পর্দায় দেখা যায়নি রিজ়ওয়াকে। তবে দর্শকরা আবার তাঁকে দেখতে পাবেন নতুন ধারাবাহিকে। খুব শীঘ্রই স্টার জলসায় ‘বঁধুয়া’ সিরিয়ালে মুখ্য চরিত্রে দেখা যাবে অভিনেতাকে। কবে আসছে সেই সিরিয়াল? সেই বিষয় এখনও মুখ খোলেননি অভিনেতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE