Advertisement
১৫ জুন ২০২৪
Sanjana Ganesan Trolled

‘কী মোটা লাগছে বৌদি আপনাকে’! শরীর নিয়ে কটাক্ষের পাল্টা জবাব বুমরা-পত্নী সঞ্জনার

১৪ ফেব্রুয়ারি, প্রেম দিবসের দিন বুমরা থাকতে পারবেন না স্ত্রীর সঙ্গে। তাই তার আগে সঞ্জনা বুমরার সঙ্গে প্রেম দিবস উপলক্ষে একটি বিশেষ ভিডিয়ো পোস্ট করেন। তাতেই কটাক্ষের শিকার হন তিনি।

Wife of Jasprit Bumrah body-shamed on Valentine\\\\\\\\\\\\\\\'s Day Insta Post

‘বডি শেমিং’-এর বিরুদ্ধে কড়া জবাব সঞ্জনার। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৩ ফেব্রুয়ারি ২০২৪ ১২:৩৩
Share: Save:

প্রেম দিবসের পোস্টে শরীর নিয়ে কটাক্ষ শুনতে হল যশপ্রীত বুমরার স্ত্রী সঞ্জনা গণেশনকে। ক্রিকেট থেকে কয়েক দিনের বিরতি নিয়েছিলেন যশপ্রীত বুমরা। বৃহস্পতিবার ভারতের সঙ্গে ইংল্যান্ডের তৃতীয় টেস্টে আবার মাঠে ফিরছেন ভারতীয় এই বোলার। বিরতির সময়টা স্ত্রী সঞ্জনা গণেশন এবং পুত্র অঙ্গদের সঙ্গে কাটিয়েছেন বুমরা। ১৪ ফেব্রুয়ারি, প্রেম দিবসের দিন তিনি থাকতে পারবেন না স্ত্রীর সঙ্গে। তাই তার আগে সঞ্জনা বুমরার সঙ্গে প্রেম দিবস উপলক্ষে একটি বিশেষ ডেটের ভিডিয়ো ভাগ করে নিলেন অনুরাগীদের সঙ্গে। সেই ভিডিয়োতেই কটাক্ষের শিকার হলেন সঞ্জনা।

অনলাইন ট্রোলিংয়ের বিরুদ্ধে মুখ বুজে থাকেননি ক্রিকেটার-পত্নী। ট্রোলিংয়ের কড়া জবাব দিয়েছেন তিনি। ভিডিয়োর নীচে বুমরার এক অনুরাগী মন্তব্য করেন, ‘‘বৌদি আপনাকে দেখতে কী মোটা লাগছে!’’ এই মন্তব্যের বিরুদ্ধে কড়া বার্তা দিয়েছেন তিনি। তিনি অনুরাগীর ওই পোস্টটি ট্যাগ করে লিখেছেন, ‘‘স্কুলের বিজ্ঞান বইয়ের পড়া ঠিকঠাক মনে রাখতে পারো না। আবার মহিলারদের শরীর নিয়ে বড় বড় মন্তব্য করছ, চলে যাও এখান থেকে।’’

ক্রিকেট জগতে বেশ পরিচিত মুখ সঞ্জনা। শুধু যশপ্রীত বুমরার স্ত্রী হিসাবেই নয়, ক্রীড়া সঞ্চালিকা হিসাবেও নজর কেড়েছেন তিনি। কয়েক মাস আগেই মা হয়েছেন তিনি। আইপিএল-এর পাশাপাশি সঞ্জনার সঞ্চালনা দেখা গিয়েছে ইন্ডিয়ান সুপার লিগ এবং প্রিমিয়ার ব্যাডমিন্টন লিগ-এর বিভিন্ন পর্বেও। এই পেশায় আসার আগে তিনি কিছু দিন মডেলিংও করেছিলেন। অংশ নিয়েছেন বিভিন্ন ফ্যাশন শো-এও। ২০১৪ সালে সঞ্জনা অংশ নিয়েছিলেন ‘এমটিভি স্প্লিটস্‌ভিলা ৭’ শো-এ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE