×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

১৯ এপ্রিল ২০২১ ই-পেপার

বসন্তে কেমন সাজবেন: এক ছবিতে শেখালেন মিমি চক্রবর্তী

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ২৪ ফেব্রুয়ারি ২০২১ ১৭:৫৭
মিমির বসন্তের সাজ।

মিমির বসন্তের সাজ।
ছবি: ইনস্টাগ্রাম

শীতকাল চলে গিয়েছে সুপর্ণা। এ বার সাজসজ্জায় বদল আনুন। কিন্তু কেমন হবে ঋতুবদলের সাজ? বার্তা দিলেন অভিনেত্রী মিমি চক্রবর্তী স্বয়ং। নিজের ইনস্টাগ্রাম পোস্টে দেখালেন বসন্তের স্টাইল। এই ঋতুর রং যে নানা ভাবে ব্যবহার করা যায় নিজের সাজে, দেখালেন মিমি।

কেমন সাজলে শুধু সুন্দর নয়, সময়ের সঙ্গে মানানসই দেখাবে নিজেকে? এ প্রশ্ন সকলেরই মনে কখনও না কখনও আসে। মিমির ইনস্টাগ্রাম পোস্ট যেন তারই উত্তর দিল। হট প্যান্টস্‌ আর হাত কাটা টপে যেন বসন্তের ফুরফুরে ভাব। না, বাসন্তী রং নেই তাঁর পোশাকের কোনও অংশেই। সাদা টপ, সাদা স্নিকার্সের মাঝে কালো হট প্যান্টস্‌ আর মোজা। ছিমছাম সেই সাজেই স্নিগ্ধ মিমি। কী চিন্তা করছেন? সাদা-কালো বসন্তকালের রং নয়? মিমির সাজ দেখিয়ে দিচ্ছে, নিজের পোশাকে কম রঙের ব্যবহার কী ভাবে ফুটিয়ে তোলে চার পাশের ঔজ্জ্বল্য। আর তাতেই প্রকাশিত হয় নিজের রূপ। আশপাশের সবুজ আর লালের মাঝে ঠিক যেমন ঝলমল করে উঠছে অভিনেত্রীর সোনালি ত্বক আর সাদা-কালো সাজ।

Advertisement

তবে কি সাজে থাকবে না বসন্তকালের আনন্দ? মিমির ছবি শেখাচ্ছে, শুধু রঙের ব্যবহারেই উচ্ছ্বাস প্রকাশিত হয় না। সাজের অঙ্গ হিসেবে অভিনেত্রী সযত্নে দেখিয়েছেন নিজের হাতের ট্যাটু। স্নিগ্ধ রূপের মধ্যে লুপ্ত সেই চাঞ্চল্যের ছটা, একাই দেখাচ্ছে উল্কি। তাতে তাল দিচ্ছে ঠোঁটের হাল্কা লাল লিপস্টিক ও চোখের রোদ চশমা।

বসন্ত যে এসে গেছে। সুন্দরী অভিনেত্রীর মতোই আপনিও সাজে আনুন এই ঋতুর ছোঁয়া!

Advertisement