• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

প্রেমিকের বাড়িতে স্ত্রীকে হাতে নাতে ধরলেন স্বামী! তার পর?

Adultery
পরকীয়ার প্রতীকী চিত্র। ছবি- শাটারস্টক।

স্বামীকে বলেছিলেন বাপের বাড়িতে যাবেন। কিন্তু সেখানে না গিয়ে তিনি গিয়েছিলেন নিজের প্রেমিকের বাড়িতে। প্রেমিকের বাড়িতে তাঁকে হাতে নাতে ধরে ফেলেন স্বামী। রাগে তাঁকে ও তাঁর প্রেমিককে বেধড়ক মারধরও করেন। মারধরের অভিযোগে ওই মহিলার স্বামী ও স্বামীর বন্ধুদের গ্রেফতার করেছে পুলিশ। সম্প্রতি এই ঘটনা ঘটেছে মুম্বইয়ে।

পুলিশ জানিয়েছে, ২৬ বছরের ওই মহিলা বিয়ে করেছিলেন জিম ইনস্ট্রাকটরকে। সম্প্রতি বাপের বাড়ি যাবেন বলে বাড়ি থেকে বেরিয়েছিলেন তিনি। কিন্তু তাঁকে বার বার ফোন করেও পাচ্ছিলেন না স্বামী। তখন তিনি শ্বশুরবাড়িতে ফোন করে জানতে পারেন সেখানে যাননি স্ত্রী। সঙ্গে সঙ্গে তিনি সমতানগর পুলিশ স্টেশনে যান ও মিসিং রিপোর্ট লেখান।

ওই মহিলার মোবাইল ট্র্যাক করে পুলিশ জানতে পারে ওই মহিলা ঠাকুর ভিলেজের এলাকার কাছাকাছি রয়েছেন। তা শুনেই পুলিশ স্টেশন থেকে বেরিয়ে পড়েন স্বামী। জিমে গিয়ে নিজের বন্ধুবান্ধবকে জড়ো করে যান ঠাকুর নগরে। সেখানে স্ত্রীর প্রেমিকের বাড়িতে বন্ধুদের নিয়ে চড়াও হন তিনি। সেখানে গিয়ে হাতে নাতে ধরেন স্ত্রী ও তাঁর প্রেমিককে। তার পর মারধর করে পালিয়ে যান সেখান থেকে। 

মাথায় আঘাত লাগায় স্ত্রীর প্রেমিককে হাসপাতালে ভর্তি করা হয়। নিগ্রহের অভিযোগে ওই ব্যক্তি ও তাঁর বন্ধুদের গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। পরে তাঁরা সকলেই শর্ত সাপেক্ষে জামিন পেয়েছেন। পুলিশ জানিয়েছে, কাউন্সেলিংয়ের সময় ওই মহিলাকে স্বামীর কাছে ফিরে যাওয়ার কথা বলা হলেও তিনি যেতে রাজি হননি। ওই মহিলা জানিয়েছেন, তিনি স্বামীর কাছে ফিরে যেতে চান না। প্রেমিকের কাছেই থাকতে চান। যদিও ওই ব্যক্তি তাঁর স্ত্রীকে ডিভোর্স দিতে রাজি হননি।

আরও পড়ুন: জরিমানা নয়, ১৯ লক্ষের বাইক আরোহীকে দাঁড় করিয়ে পুলিশ কী করল দেখুন

আরও পড়ুন: অপহরণে ব্যর্থ হয়ে দলিত মেয়ের নাক কাটল এক দল দুষ্কৃতী

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন