‘ওয়ান টু চা চা চা’।

গান নয়। কথা হচ্ছে চায়ের। আসলে চায়ের সঙ্গে আমাদের সম্পর্কটাই এমন যে, এক বার বা দু’বারে মন মজে না। সকালে উঠে যদি সারা দিন দু’কাপের বেশি আর এক কাপও খাব না মনে করি, সেটা হয়ে দাঁড়ায় পাঁচ থেকে ছয় কাপ।

তবে সম্প্রতি কেরলে এক চাওয়ালা চা তৈরি করতে গিয়ে এমন খেল দেখালেন তাতে নেটিজেনদের চক্ষু চড়কগাছ। এমন ভাবেও যে কেউ চা তৈরি করতে পারেন থ হয়ে দেখছিলেন তাঁরই দোকানের ক্রেতারা।

টুইটারে ৪০ সেকেন্ডের একটি ভিডিয়ো আপলোড করেছেন মেঘা মোহন নামের এক টুইটার ইউজার। আর সেই ভিডিয়োটি তোলা হয়েছে কেরলের পোন্নানি শহরের ‘দ্য চাপ্পাটি ফ্যাক্টরি’-তে। আর সেই দোকানেই তৈরি হয় এমন ধারা চা।

দেখুন কেমন করে চা তৈরি করছেন সেই চাওয়ালা

 

টেবিলে চারটি গ্লাস রয়েছে। আর সেই চারটি গ্লাসে তিনটে লেয়ার পরিষ্কার ভাবে বোঝা যাচ্ছে। কিন্তু এই তিনটে লেয়ারে কী রয়েছে? লিকার চা, ক্রিম আর সঙ্গে ফেনা। আর তিনটে লেয়ার সমেত গ্লাসগুলো এক এক করে উল্টে দিলেন ওই চাওয়ালা। ব্যস! এক্কেবারে ঘরে যে রকম আমরা চা খাই, সে রকমই চা তৈরি করে ফেললেন।

আরও পড়ুন: পাত্রীকে ‘হোয়াটসঅ্যাপের পোকা’ বলে বিয়ে ভেঙে দিল পাত্রপক্ষ! ‘আসল কারণ’ জানেন?

আরও পড়ুন: হোয়াটসঅ্যাপ কলে বিচার কি ‘মশকরা’, ক্ষুব্ধ আদালত

প্রায় ২ লক্ষ ৬২ হাজার মানুষ টুইটারে ইতিমধ্যেই দেখে ফেলেছেন এই ভিডিয়ো। কেমন ভাবে এমন করে চা বানাতে পারলেন? তা নিয়েই টুইটারে শুরু হয়ে গিয়েছে বিশ্লেষণ। কেউ বলছেন এমন চা তৈরির পিছনে ফিজিক্স রয়েছে। কেউ আবার টি ম্যানকে পদ্মশ্রী দেওয়ার কথাও বলেছেন। 

(দেশজোড়া ঘটনার বাছাই করা সেরা বাংলা খবর পেতে পড়ুন আমাদের দেশ বিভাগ।)