• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

আমি অনুরাধা পড়োয়ালের ‘বায়োলজিক্যাল মেয়ে’, ৫০ কোটি ক্ষতিপূরণ দাবি মহিলার

Anuradha
অণুরাধা পড়োয়ালের ফেসবুক পেজ থেকে নেওয়া ছবি।

Advertisement

কেরলের এক মহিলা নিজেকে গায়িকা অনুরাধা পড়োয়ালের মেয়ে বলে দাবি করলেন। শুধু দাবি করাই নয়, অনুরাধা পড়োয়ালের কাছে বিপুল পরিমাণ অর্থ ক্ষতিপূরণ দাবি করে মামলাও দায়ের করেছেন ওই মহিলা।

কেরলের তিরুঅনন্তপুরমে জেলা পারিবারিক আদালতে বছর পঁয়তাল্লিশের কারমালা মডেক্স নামে এক মহিলা ৫০ কোটি টাকা ক্ষতিপূরণ চেয়ে মামলা দায়ের করেছেন। মামলা করছেন অনুরাধা পড়োয়াল ও তাঁর স্বামী অরুণ পড়োয়ালের বিরুদ্ধে।

কারমালা দাবি করেছেন, অনুরাধা ও অরুণ তাঁর বায়োলজিক্যাল মা-বাবা। কারমালার যখন বয়স মাত্র চার দিন, তখন নাকি তাঁরা পোন্নাচান (পালক বাবা) ও  অ্যাগনেস (পালক মা)-কে দিয়ে দেন। তখন নাকি অনুরাধা এবং তাঁরা স্বামী এতটাই ব্যস্ত ছিলেন যে তাঁরা ওই শিশুকে মানুষ করতে পারবেন না বলে জানান।

আরও পড়ুন: ফের ভারতের বাজারে আসছে জাওয়া বাইক, আপনিও মালিক হতে পারেন ‘পেরাক’-এর

একটি সর্বভারতীয় ইংরেজি দৈনিক জানিয়েছে, কারমালা দাবি করেছেন, তাঁর পালক বাবা পোন্নাচান যখন মৃত্যুশয্যায় ছিলেন তখন গোটা বিষয়টি বলে যান। কিন্তু তাঁর পালক মা অ্যাগনেস, যিনি এখন অ্যালঝাইমারে আক্রান্ত, তিনিনাকি বিষয়টি জানতেন না। পোন্নাচান ও অ্যাগনেসের তিনটি সন্তান ছিল, কারমালাকে তাঁরা চতুর্থ সন্তান হিসেবে লালন পালন করেন।

আরও পড়ুন: বিয়ের আসরে চলতে শুরু করল কনের ‘বিবাহ বহির্ভূত সম্পর্কের’ ভিডিয়ো

রিপোর্টে আরও দাবি করা হয়েছে, কারমালা নাকি একাধিকবার অনুরাধার সঙ্গে যোগাযোগের চেষ্টা করেন। কিন্তু তিনি তিনি কারমালার সঙ্গে কথা বলতে চাননি। এমনকি তাঁর নম্বরও ব্লক করে দিয়েছেন।

অনুরাধা ও অরুণের দুই সন্তান রয়েছে, ছেলে অদিত্য ও মেয়ে কবিতা। অনুরাধার এখন বয়স ৬৭ বছর। ২০১৭ সালে পদ্মশ্রী সম্মান পান অনুরাধা পড়োয়াল।

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন