• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

‘ভারতীয় মহিলারা কেন স্বামীদের থেকে দু’কদম পিছিয়ে থাকেন?’ কী বললেন স্মৃতি ইরানি

Smriti Irani
স্মৃতি ইরানি। ছবি: পিটিআই।

যে কোনও মঞ্চে তাঁর বক্তব্য, মতামত সব সময় নজর কাড়ে। সংসদের বিতর্কে হোক বা সোশ্যাল মিডিয়ায় স্মৃতি ইরানি সব সময়ই নজর কাড়েন। সম্প্রতি স্মৃতি ইরানির তেমনই একটি বক্তব্য নতুন করে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেখানে তিনি উত্তর দিয়েছেন, কেন ভারতীয় মহিলারা স্বামীদের থেকে দু’ পা পিছিয়ে থাকেন।

ভিডিয়ো শেয়ারিং প্ল্যাটফর্ম টিকটকে এক অ্যাকাউেন্টে ভিডিয়োটি কিছুদিন আগে আপলোড হয়েছিল। সেখানে দেখা যাচ্ছে, স্মৃতি ইরানির ভিডিয়োর পাশেই এডিট করে নিজের একটি ভিডিয়ো আপলোড করেছেন এক মহিলা। সেই ভিডিয়োটি সম্প্রতি কয়েকটি টুইটার অ্যাকাউন্টে শেয়ার হয়েছে।

ভিডিয়োটিতে স্মৃতি ইরানিকে বলতে শোনা যাচ্ছে, ‘তাঁকে মাঝে মাঝেই শুনতে হয়, কেন আপনি স্বামীর থেকে দু’ কদম পিছনে চলেন। যেন মহিলাদের সমস্যাই এটি’।

আরও পড়ুন: ‘আমি অনুরাধা পড়োয়ালের ‘বায়োলজিক্যাল মেয়ে’, ৫০ কোটি ক্ষতিপূরণ দাবি মহিলার

উত্তরে স্মৃতি ইরানি বলেন, ‘আসলে ভারতীয় মহিলাদের সংস্কারই এমন। মহিলা হয়তো ভাবেন, স্বামীরা যদি ভুল পথে যান তবে তাঁদের সঠিক পথে নিয়ে আসার ক্ষমতা আমাদেরই আছে। তাই এক কদম পিছনেই থাকি’।

আরও পড়ুন: ফের ভারতের বাজারে আসছে জাওয়া বাইক, আপনিও মালিক হতে পারেন ‘পেরাক’-এর

এই টিকটক ভিডিয়োটি টুইটারে শেয়ার হওয়ার পরই নতুন করে ভাইরাল হয়ে যায়। আর নেটিজেনদের হৃদয় জয় করে নেওয়া এই ভিডিয়োটি শেয়ার করার সঙ্গে তাঁরা কেন্দ্রীয়মন্ত্রী স্মৃতি ইরানির প্রশংসাও করেছেন।

দেখুন সেই ভিডিয়ো:

 

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন