Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Shikhar Dhawan

হোটেলের ঘরে প্র্যাকটিস রাহানের, মজার খোঁচা শিখরের

শুক্রবার থেকে শুরু হতে চলেছে ভারতের অস্ট্রেলিয়া সফর।

শিখর ধওয়ন এবং অজিঙ্ক রাহানে। ছবি: সোশ্যাল মিডিয়া

শিখর ধওয়ন এবং অজিঙ্ক রাহানে। ছবি: সোশ্যাল মিডিয়া

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৫ নভেম্বর ২০২০ ১৮:৩১
Share: Save:

নেট প্র্যাকটিস বন্ধ, তাই হোটেলের ঘরেই অনুশীলন শুরু করে দিলেন ভারতীয় টেস্ট দলের সহ-অধিনায়ক অজিঙ্ক রাহানে। সোশ্যাল মিডিয়াতে সেই ভিডিয়ো তুলে ধরলেন তিনি। সঙ্গে সঙ্গে এল সতীর্থ শিখর ধওয়নের খোঁচা।

শুক্রবার থেকে শুরু হতে চলেছে ভারতের অস্ট্রেলিয়া সফর। জৈব সুরক্ষা বলয়ের মধ্যে থাকলেও ক্রিকেট অস্ট্রেলিয়া ভারতীয় দলকে মাঠে নেমে অনুশীলনের অনুমতি দিয়েছে। ভারতীয় দলও কাল বিলম্ব না করে অস্ট্রেলিয়াতে পৌঁছনোর পরের দিন থেকেই মাঠে নেমে পড়েছিল। এর মধ্যেই রাহানের ইনস্টাগ্রামের পেজে দেখা যায় ব্যাট হাতে হোটেলের দরজায় নিজেই বল ছুড়ে ব্যাট করে চলেছেন। পোস্টে লিখেছেন, ‘ব্যাট ছাড়া বেশিক্ষণ থাকতে পারি না, তাই নেট বন্ধ থাকলেও বিকল্প ব্যবস্থা বার করে নিয়েছি। দুঃখিত পড়শিরা’। ব্যাট বলের এই আওয়াজ যে পাশের ঘরের লোকজনদের অসুবিধা করতে পারে সেটা বুঝে আগে ভাগেই ক্ষমা চেয়ে নিয়েছেন রাহানে।

এই পোস্টেই দেখা যায় রাহানের সতীর্থ ধওয়নকে। তিনি লেখেন, ‘একদিন আগেই প্র্যাকটিস ম্যাচ খেলেছ। তাতে তো ৫০ করলে, আবার কিসের প্র্যাকটিস। তার চেয়ে ঘরে মেয়েকে খাওয়াও’। টেস্ট দলের সহ-অধিনায়ক রাহানে মাঠে নামবেন ১৭ ডিসেম্বর। সেই দিন থেকেই শুরু হচ্ছে টেস্ট সিরিজ। যে সিরিজে প্রথম ম্যাচের পর থাকছেন না বিরাট কোহালি। পিতৃত্বকালীন ছুটি নিয়ে তিনি চলে আসবেন দেশে স্ত্রী অনুষ্কা শর্মার পাশে থাকার জন্য।

A post shared by Ajinkya Rahane (@ajinkyarahane)

আরও পড়ুন: ব্যাট হাতে নয়, ক্যাপ্টেন হিসাবে দুর্দান্ত এই রেকর্ডের সামনে কিং কোহালি

আরও পড়ুন: ঠাট্টা, তামাশা চলতেই পারে, তবে স্লেজিং নয়, বলছেন ল্যাঙ্গার​

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shikhar Dhawan Ajinkya Rahane
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন
Advertisement

Share this article

CLOSE