Advertisement
২০ এপ্রিল ২০২৪
Football

পিয়ারলেসকে লিগ জিতিয়ে ইস্টবেঙ্গলে ফিরলেন আনসুমানা ক্রোমা

মার্কোসের সঙ্গে জুটি বাঁধছেন আনসুমানা ক্রোমা।

বছর দুয়েক পরে ফের ইস্টবেঙ্গলে খেলবেন ক্রোমা।

বছর দুয়েক পরে ফের ইস্টবেঙ্গলে খেলবেন ক্রোমা।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২২ জানুয়ারি ২০২০ ১৩:৫৮
Share: Save:

ইস্টবেঙ্গলের স্ট্রাইকার মার্কোস দে লা এসপারা পাশে পাচ্ছেন আনসুমানা ক্রোমাকেই। বুধবার লাল-হলুদে সই করে দিয়েছেন তিনি। ৩১ মে পর্যন্ত তাঁর সঙ্গে চুক্তি করা হয়েছে।

গতকালই আলেয়ান্দ্রো মেনেন্দেজ দায়িত্ব ছেড়ে দিয়েছেন ইস্টবেঙ্গলের। আচম্বিতেই দলের দায়িত্ব ছাড়েন ‘আলে স্যর’। যদিও বিনিয়োগকারী সংস্থার তরফ থেকে জানানো হয়, শারীরিক সমস্যার কারণ দেখিয়ে ডার্বি ম্যাচের আগেই সরে যেতে চেয়েছিলেন আলেয়ান্দ্রো। তখনকার মতো তাঁকে থেকে যেতে বলা হয়। মঙ্গলবার স্পেনীয় কোচ জানিয়ে দেন, তিনি আর কাজ চালিয়ে যেতে রাজি নন।

স্পেনীয় কোচের ক্লাব ছাড়ার খবর ময়দানে ছড়িয়ে পড়ার পরে আলোচনায় বসেন বিনিয়োগকারী সংস্থা ও ইস্টবেঙ্গল ক্লাবকর্তারা। সেখানে বেশ কয়েক জন ফুটবলারের নাম নিয়েও কথাবার্তা হয়। ক্রোমাকে দলে নেওয়ার উপরে জোর দেন ক্লাবকর্তারাই। সেই মতো কলকাতা প্রিমিয়ার লিগে ১৪টি গোল করা ক্রোমাই লাল-হলুদ জার্সিতে খেলবেন।

আরও পড়ুন: ফের ফর্মে থাকার প্রমাণ দিলেন পৃথ্বী-সঞ্জু, নিউজিল্যান্ড এ-কে গুঁড়িয়ে দিল ভারত এ

পিয়ারলেসকে চ্যাম্পিয়ন করার পরে মালয়েশিয়ার ক্লাবে খেলতে গিয়েছিলেন ক্রোমা। দিন দু’য়েক আগে ভবানীপুরের অনুশীলনে যোগ দেন তিনি। গতকাল ক্লাবকর্তারা তাঁর সঙ্গে কথাও বলেন। ক্রোমাকে দলে পাওয়ার ব্যাপারে বেশি আগ্রহ দেখান ক্লাবকর্তারাই। সেই মতোই বিনিয়োগকারী সংস্থা ক্রোমাকে দলে নেয়।

বছর দু’য়েক আগে ইস্টবেঙ্গলে খেলেছেন ক্রোমা। আবার তিনি ফিরলেন। পিয়ারলেসের তারকা ফুটবলার এলে কি শক্তি বাড়বে ইস্টবেঙ্গলের? স্ট্রাইক ফোর্সের রক্তাল্পতা কি দূর হবে? এই প্রশ্নের উত্তর দেবে ভবিষ্যত।

আরও পড়ুন: বিশ্বকাপের দলে সুযোগ পেতে নিউজিল্যান্ডে ভাল পারফর্ম করতেই হবে এঁদের

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ansumana Kromah East Bengal I league
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE