• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

নেমারকে ফেরাতে বার্সা-কর্তা প্যারিসে

Neymar
চর্চায়: নেমারকে দলে নিতে লড়াই বার্সা ও রিয়ালের। ফাইল চিত্র

Advertisement

প্রচুর টাকা এবং তিন জন ভাল ফুটবলারকে পেলেই একমাত্র নেমার দা সিলভা স্যান্টোস জুনিয়রকে ছাড়তে পারে প্যারিস সাঁ জারমাঁ (পিএসজি)। স্পেনের দুই যুযুধান ক্লাব বার্সেলোনা ও রিয়াল মাদ্রিদের কাছেই এই শর্ত দিয়েছে প্যারিসের ক্লাব। স্পেনের সংবাদমাধ্যমের খবর, পিএসজি-র এই ধরনের দাবিতে বেশ হতাশ বার্সেলোনা। তারা তাই ব্রাজিলীয় তারকাকে নতুন করে ক্লাবে ফেরানোর আগ্রহ হারিয়ে ফেলছে।

স্পেনের প্রচারমাধ্যম দাবি করছে, নেমারকে পাওয়ার দৌড়ে এখন বার্সাকে পিছনে ফেলে এগিয়ে গিয়েছে রিয়াল মাদ্রিদ। গত সপ্তাহেই জ়িনেদিন জ়িদানের সঙ্গে নিজের ছবি পোস্ট করে এ’ব্যাপারে জল্পনা বাড়িয়েছিলেন নেমার স্বয়ং। তিনি অবশ্য তার আগে পুরনো ক্লাব বার্সাকে নিয়েও অনেক অনেক ভাল ভাল কথা বলেছিলেন। জানিয়েছিলেন, তাঁর জীবনের সব চেয়ে স্মরণীয় জয় চ্যাম্পিয়ন্স লিগে পিএসজিকে হারানো। যা বার্সার ভক্তদের খুশি করলেও প্যারিসের ক্লাব ভাল ভাবে নেয়নি। 

স্পেনের কাগজে আরও লেখা হয়েছে, ব্রাজিলীয় তারকাকে ফেরানোর ব্যাপারে হতাশ হয়ে পড়লেও বার্সার বোর্ড নেমারের সঙ্গে ব্যক্তিগত পর্যায়ে নিয়মিত যোগাযোগ রাখছে। একটি কাগজে আবার লেখা হয়েছে, বার্সার স্পোর্টিং ডিরেক্টর এরিক আবিদাল প্যারিসে পৌঁছেছেন পিএসজি-র সঙ্গে কথা বলতে। তাঁর সঙ্গে নাকি আছেন বার্সার আর এক ব্রাজিলীয় তারকা ফিলিপে কুতিনহোর এজেন্ট কিয়া জোরাবিচিয়ান। বার্সা নাকি পিএসজিকে নেমারের জন্য আটশো কোটি ২১ লক্ষ টাকা পর্যন্ত দিতে রাজি আছে। সঙ্গে তারা পিএসজিকে দিয়ে দেবে কুতিনহো এবং ইভান রাকিতিচকে। সব মিলিয়ে দলবদলের মরসুমে হঠাৎই আবার ব্রাজিলীয় মহাতারকাকে নিয়ে জল্পনা তুঙ্গে। শোনা যাচ্ছে, লিয়োনেল মেসিও এখন নেমারকে বার্সায় ফেরাতে আগ্রহী। যদিও মেসিদের এখনকার ম্যানেজার আর্নেস্তো ভালভার্দে পরিষ্কার বলে দিয়েছেন, এ’ব্যাপারে তিনি কিছুই জানেন না।

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন
বাছাই খবর

সবাই যা পড়ছেন

আরও পড়ুন