Advertisement
২০ এপ্রিল ২০২৪
cricket

আউট নাকি আউট নয়? ভিডিয়ো দেখে বলুন তো আপনার কী মত

অফ স্টাম্পের মাথাতেই ব্যালান্স করে আটকে গেল বেল।

আউট না নটআউট? ছবি: টুইটার

আউট না নটআউট? ছবি: টুইটার

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৪ জুলাই ২০১৯ ১৫:৫৬
Share: Save:

ক্রিকেটে অনেক সময়ই ঘটে নানা অদ্ভুত ঘটনা যা চিন্তায় ফেলে দেয় খেলোয়াড় থেকে আম্পায়ার সকলকেই। কিছু কিছু ক্ষেত্রে সিদ্ধান্ত নেওয়াও হয়ে ওঠে কঠিন। আচ্ছা বলুন তো, বল উইকেটে লাগল, বেল লাফিয়ে উঠল, কিন্তু মাটিতে পড়ল না। পড়ল উইকেটের মাথাতেই। তাহলে কি সেই ব্যাটসম্যান আউট নাকি আউট নন? চিন্তায় পড়তে বাধ্য আম্পায়ার। তেমনই এক ঘটনা ঘটল ইংল্যান্ডের সেকন্ড ডিভিশন ক্লাব ক্রিকেটে। ইংল্যান্ডের দ্বিতীয় ডিভিশনের ক্লাব স্যান্ডারস্টিড। তাঁদের টুইটার পেজে দেখা গিয়েছে এমনই এক ঘটনা।

স্যান্ডারস্টিডের ‘ওল্ড স মিলে’র মাঠে ঘটে যাওয়া এই ঘটনার ভিডিও হঠাৎই ভাইরাল হয় আজ। ভিডিওতে দেখা যায় বোলারের বল এসে অফ স্ট্যাম্পে আছড়ে পড়ল, লাফিয়ে ওঠে বেল। কিন্তু তা নীচে পড়ল না। অফ স্টাম্পের মাথাতেই ব্যালান্স করে আটকে গেল। আউট না কি নটআউট? আম্পায়াররা অবশ্য সিদ্ধান্ত দেন নটআউটের।

স্যান্ডারস্টিডের ইউটিউব পেজে রয়েছে ১১ হাজারের বেশি সাবস্ক্রাইবার। প্রতিদিন প্রায় ৩০ মিনিটের খেলার ভিডিও পোস্ট করে তারা। সেরকমই এক ভিডিওতে দেখা যায় এই ঘটনা। পরবর্তী সময় সেই ভিডিও ফেসবুকে আপলোড হলে উত্তাল হয়ে ওঠে সোশ্যাল মিডিয়া। তুমুল বিতর্ক চলতে থাকে আউট নাকি নটআউট নিয়ে। কেউ কেউ আবার ব্যাটসম্যানকে উপদেশ দেন, লটারির টিকিট কেনার। সত্যি কী অসাধারণ ভাগ্য ব্যাটসম্যানের।

আরও পড়ুন: শুভমন গিল বাদ পড়ায় অবাক সৌরভ, ক্ষোভ উগরে দিলেন টুইটারে

আরও পড়ুন: বিশ্বকাপে হারের যন্ত্রণা এখনও মেনে নিতে পারিনি, বলছেন বিরাট​

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Cricket Viral bizarre
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE