• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

বেসিন রিজার্ভের পিচের ছবি পোস্ট করল বোর্ড, চিন্তিত ভারতীয় সমর্থকরা

Pitch of Basin Reserve posted by BCCI
পিচের এই ছবি পোস্ট করেছে বোর্ড। ছবি— বিসিসিআই-এর টুইটার থেকে।

বেসিন রিজার্ভের সবুজ পিচ চিন্তায় রাখছে ভারতের ক্রিকেটভক্তদের। শুক্রবার এই মাঠেই ভারত-নিউজিল্যান্ড প্রথম টেস্ট ম্যাচের বল গড়াচ্ছে।

ম্যাচ শুরুর আগে বিসিসিআই বেসিন রিজার্ভের বাইশ গজের যে ছবি পোস্ট করেছে টুইটারে, তা দেখার পরে রীতিমতো চিন্তান্বিত ভারতের ক্রিকেটভক্তরা।

বোর্ডের পোস্ট করা ছবিতে দেখা যাচ্ছে, বাইশ গজে সবুজের ছড়াছড়ি। আর এরকম প্রাণবন্ত পিচে ট্রেন্ট বোল্টের মতো বোলারদের সামলানো রীতিমতো কঠিন ব্যাপার হবে কোহালিদের কাছে। বেসিন রিজার্ভ সিম বোলারদের সহায়ক হয়।

আরও পড়ুন: অপরাধ না জানিয়েই সাসপেন্ড করা হল উমর আকমলকে

 

বোল্ট ভারত অধিনায়কের পরীক্ষা নেওয়ার জন্য তৈরি হচ্ছেন। এরকম পরিস্থিতিতে সবুজ পিচ চিন্তা বাড়ানোর পক্ষে যথেষ্ট। ভারতীয় ক্রিকেটাররা অবশ্য এ হেন পিচ নিয়ে কোনও মন্তব্য করেননি। কিন্তু ভারতীয় ক্রিকেট দলের ভক্তরা তো আশঙ্কিত। এক ভক্ত লিখেছেন, আমরা যদি এই পিচে প্রথমে ব্যাট করি, তাহলে লাঞ্চের সময়ে আমাদের স্কোর দাঁড়াবে ৯৩/৫।

 

আর এক ভক্ত লিখেছেন, নিউজিল্যান্ডই একমাত্র জায়গা যেখানে টস জিতে পরে ব্যাট করা চলে। প্রথম দিন টিকে থাকা খুবই কঠিন।

এক ক্রিকেটভক্ত আবার লিখেছেন, ঘাস যদি আর ছাঁটা না হয়, তা হলে সুইং বোলারদের কীভাবে সামলায় ব্যাটসম্যানরা, তা দেখার আগ্রহ নিয়ে বসে আছি। 

 

ওয়ানডে সিরিজে হারের আতঙ্ক থেকে বেরিয়ে আসতে চাইছে ভারতীয় দল। ওয়ানডে-র বদলা টেস্টে নিতে চাইছে ‘টিম ইন্ডিয়া’। কিন্তু সবুজ পিচ ভয় ধরিয়ে দিয়েছে ভক্তদের মনে। কোহালিরা কি ভক্তদের মন থেকে ভয় দূর করতে পারবেন? এই প্রশ্নই এখন ঘোরাফেরা করছে সর্বত্র। 

আরও পড়ুন:  সীমানার ধারে বসে সেদিন কী কথা হচ্ছিল দু’জনের? কোহালি-উইলিয়ামসন বললেন...  

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন