Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Football

পেপকে উড়িয়ে লিগ শীর্ষে জোসে মো

শনিবার বুন্দেশলিগায় বায়ার্ন মিউনিখ বনাম ওয়ার্ডার ব্রেমেনের ম্যাচ শেষ হয় ১-১ গোলে।

—ফাইল চিত্র।

—ফাইল চিত্র।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২২ নভেম্বর ২০২০ ০৭:৫৭
Share: Save:

ইপিএল
নিউক্যাসল ০ • চেলসি ২

টটেনহ্যাম ২ • ম্যান সিটি ০

লা লিগায় একটা সময় তাঁদের মাঠের প্রতিদ্বন্দ্বিতা ছিল রীতিমতো উত্তেজক। সেই অধ্যায়ে শনিবার নতুন মাত্রা দিলেন জোসে মোরিনহো। ঘরের মাঠে পেপ গুয়ার্দিওলার ম্যাঞ্চেস্টার সিটিকে ২-০ গোলে হারিয়ে পয়েন্ট টেবলের শীর্ষে উঠে এল টটেনহ্যাম হটস্পার। গোল করলেন সন হিয়ুন মিন এবং লো সেলসো। ৯ ম্যাচে টটেনহ্যামের পয়েন্ট ২০।

অন্য ম্যাচে শনিবার নিউক্যাসলকে ২-০ হারিয়েছে ফ্র্যাঙ্ক ল্যাম্পার্ডের চেলসিও। ৯ ম্যাচে ১৮ পয়েন্ট নিয়ে চেলসি রয়েছে দুই নম্বরে। ম্যাচের দশ মিনিটে নিউক্যাসলের ফেদেরিকো ফার্নান্দেস আত্মঘাতী গোল করে বসেন। ট্যামি আব্রাহাম দ্বিতীয় গোলটি করেন ৬৫ মিনিটে। টিমো ওয়ের্নেরের নিখুঁত পাস ধরে তিনি ২-০ করেন।

হার পিএসজি-র: ফরাসি লিগ ওয়ানে শুক্রবার মোনাকো ৩-২ গোলে হারায় প্যারিস সাঁ জারমাঁকে। প্রধমার্ধে পিএসজি ২-০ এগিয়ে থেকেও শেষরক্ষা করতে পারেনি। জোড়া গোল করেন চোট সারিয়ে ফেরা কিলিয়ান এমবাপে। প্রথমার্ধেই পিএসজি ৪-০ গোলে এগিয়ে গেলে বলার কিছু ছিল না। ভার-এর সাহায্য নিয়ে রেফারি মোয়েস কিন ও এমবাপের গোল বাতিল করে দেন।

সেস ফাব্রেগাসকে মাঠে নামিয়ে মোনাকো পাল্টা চাপ তৈরি করে। ৫২ মিনিটে ২-১ করেন কেভিন ফলান্ড। সমতা ফেরে ফাব্রেগাসের ক্রশ থেকে আবার ফলান্ডের গোলে। ৮৪ মিনিটে পেনাল্টি থেকে ৩-২ করেন ফাব্রেগাস। ম্যাচে নেমার দা সিলভা স্যান্টোস জুনিয়র দ্বিতীয়ার্ধে পরিবর্ত হিসেবে নেমে বিশেষ কিছু করতে পারেননি।

পয়েন্ট নষ্ট রিয়ালের: শনিবার লা লিগায় ভিয়ারিয়ালের সঙ্গে ১-১ ড্র করে পয়েন্ট নষ্ট করল রিয়াল মাদ্রিদ। এই ম্যাচের পরে রিয়াল লা লিগা টেবলের চার নম্বরে রয়েছে। ২ মিনিটেই মারিয়ানো দিয়াজ়ের গোলে এগিয়ে যায় রিয়াল। ৭৬ মিনিটে পেনাল্টি থেকে ১-১ করেন ভিয়ারিয়ালের জেরার মোরেনো।

ড্র বায়ার্নের: শনিবার বুন্দেশলিগায় বায়ার্ন মিউনিখ বনাম ওয়ার্ডার ব্রেমেনের ম্যাচ শেষ হয় ১-১ গোলে। বিরতির আগে এগেস্টেইন গোল করে এগিয়ে দেন ব্রেমেনকে। ৬২ মিনিটে কিংসলে কোমান গোল করে বায়ার্নের মান বাঁচান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Football English Premiere League EPL
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE