Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Virat Kohli

করোনা নিয়ে সতর্ক কোহালি মানলেন না তরুণী ভক্তের সেলফির আবদার

সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া এই ভিডিয়োয় দেখা যাচ্ছে এক মহিলা ভক্তের সেল্ফি তোলার অনুরোধ কর্ণপাত করলেন না কোহালি। মাস্ক পরা কোহালি সোজা হেঁটে চলে গেলেন।

সতর্ক বিরাট কোহালির মুখে মাস্ক। ছবি টুইটার থেকে নেওয়া।

সতর্ক বিরাট কোহালির মুখে মাস্ক। ছবি টুইটার থেকে নেওয়া।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২০ মার্চ ২০২০ ১১:৩১
Share: Save:

করোনা আতঙ্কে স্তব্ধ গোটা বিশ্ব। ক্রীড়ামহলেও পড়েছে তার প্রভাব। নিজেরা সতর্ক থাকছেন, সতর্ক থাকার বার্তাও দিচ্ছেন ক্রীড়াবিদরা। আর তা এতটাই যে এক তরুণী ভক্তের সেলফি তোলার আবদারেও কর্ণপাত না করতে দেখা গেল ভারত অধিনায়ক বিরাট কোহালিকে।

সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া এই ভিডিয়োয় দেখা যাচ্ছে এক মহিলা ভক্তের সেল্ফি তোলার অনুরোধ কর্ণপাত করলেন না বিরাট কোহালি। মাস্ক পরা কোহালি সোজা হেঁটে চলে গেলেন। ঠিক কোথায় এই ভিডিয়ো তোলা হয়েছে, তা অবশ্য পরিষ্কার নয়। মনে করা হচ্ছে যে, ধর্মশালায় দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ভারতের প্রথম ওয়ানডে বৃষ্টিতে ধুয়ে যাওয়ার পর এই ভিডিয়ো তোলা হয়েছে।

আরও পড়ুন: প্রধানমন্ত্রীর কথা মেনে চলুন, টুইটে দেশবাসীকে অনুরোধ বিরাট কোহালির​

আরও পড়ুন: ধোনি থেকে কোহালি, আইপিএল না হলে ঠিক কত টাকার ক্ষতি হতে পারে মহাতারকাদের

ধর্মশালা থেকে ভারতীয় দল সম্ভবত লখনউতে আসছিল। সেই সময়ই ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে একদিনের সিরিজের বাকি দুই ম্যাচ বাতিলের সিদ্ধান্ত নেয়। এই মুহূর্তে ভারতীয় ক্রিকেটাররা থাকছেন ঘরের মধ্যেই। আইপিএল নিয়ে রয়েছে অনিশ্চয়তা। বিসিসিআই বন্ধ করে দিয়েছে ঘরোয়া ক্রিকেট। দক্ষিণ আফ্রিকা দলও ফিরে গিয়েছে দেশে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE