• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

ওসপিনার ডজে পড়েই গেলেন মেসি, দেখুন ভিডিয়ো

Ospina dodged Messi
এই সেই দৃশ্য। শরীরের দোলায় মেসিকে ফেলেই দিলেন নাপোলি গোলকিপার। ছবি— টুইটার থেকে।

শরীরের দোলায় প্রতিপক্ষের ডিফেন্ডারকে মাটি ধরাতে দক্ষ লিয়োনেল মেসি। মঙ্গলবার রাতে অন্য ছবি দেখা গেল নাপোলির ঘরের মাঠ সান পাওলো স্টেডিয়ামে।

ইতালির ক্লাবটির গোলকিপার ডেভিড ওসপিনার হাল্কা ডজে ছিটকে পড়ে গেলেন স্বয়ং মেসি। ফুটবল মাঠে ‘এলএম ১০’-কে কাটিয়ে ফেলে দিচ্ছে প্রতিপক্ষের ফুটবলার, এমন দৃশ্য খুব একটা দেখা যায়নি এর আগে। উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে ওসপিনা সেই বিরল কাজটাই করলেন।

বার্সা-নাপোলির ম্যাচ শেষ হয় ১-১ গোলে। ৩০ মিনিটে নাপোলির হয়ে গোল করেন মার্টেন্স। তার মিনিট দু’য়েক আগে মেসিকে নিজেদের পেনাল্টি বক্সে ড্রিবল করে ফেলে দেন ওসপিনা। আর্সেনালের প্রাক্তন গোলকিপারকে ব্যাক পাস বাড়ানো হয়েছিল। সেই বল ধরার জন্য ধাওয়া করছিলেন মেসি। নাপোলি গোলকিপার ঠান্ডা মাথায় বলটা ধরে মেসিকে বোকা বানান।

আরও পড়ুন: কী ভাবে ফেরাবেন বিরাট কোহালিকে? নীল ওয়াগনার বললেন...

ওসপিনার সেই ড্রিবলিং দেখে সোশ্যাল মিডিয়ায় প্রবল চর্চা। কেউ বলেছেন, মেসির কৌশলে মেসিকেই মাটিতে ফেলে দিয়েছেন ওসপিনা। কেউ আবার বলেছেন, মেসিকে স্রেফ বোকা বানিয়েছেন নাপোলির গোলকিপার। ওসপিনা-মেসির সেই ভিডিয়ো দেখতে ইতিমধ্যেই ভিড় করেছেন নেটাগরিকরা। সমতা ফেরানোর জন্য বার্সাকে অপেক্ষা করে থাকতে হয় ৫৭ মিনিট পর্যন্ত। আঁতোয়া গ্রিজম্যান সমতা ফেরান বার্সার হয়ে। অ্যাওয়ে ম্যাচ থেকে এক পয়েন্ট নিয়ে বার্সেলোনা ফিরছেন মেসিরা। 

 

আরও পড়ুন: বোলারদের মন পড়তে পারেন ধোনি, ভূয়সী প্রশংসা সদ্য অবসর নেওয়া জাতীয় দলের স্পিনারের

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন