Advertisement
২৫ এপ্রিল ২০২৪
David Warner

বাবা নয়, ওয়ার্নারের মেয়ের প্রিয় ক্রিকেটার কে জানেন?

ওয়ার্নারের মেজ মেয়ে হতে চায় বিরাট কোহালির মতো ক্রিকেটার।

সপরিবারে ডেভিড ওয়ার্নার। ছবি ইনস্টাগ্রাম থেকে।

সপরিবারে ডেভিড ওয়ার্নার। ছবি ইনস্টাগ্রাম থেকে।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৯ নভেম্বর ২০২০ ১৬:০৫
Share: Save:

বাবা ডেভিড ওয়ার্নার নন। ওয়ার্নারের মধ্যম কন্যার ফেভারিট ক্রিকেটার হলেন বিরাট কোহালি। আর তা জানিয়েছেন ওয়ার্নারের স্ত্রী ক্যান্ডিস ফালজন।

ওয়ার্নার ও ক্যান্ডিসের তিন মেয়ে— ইভি-মে, ইন্ডি-রে আর ইসলা রোজ। ইভি ৬, ইন্ডি ৪ এবং ইসলার বয়স ১ বছর। বাড়ির উঠোনে অবসরের সময় ক্রিকেট খেলতে নেমে পড়েন ওয়ার্নার। আর সেই খেলার সময়েই ইন্ডির কোহালিকে পছন্দের কথা জানা যায়।

সিডনির এক রেডিয়ো অনুষ্ঠানে ক্যান্ডিস বলেছেন, “বাড়ির পিছনের উঠোনে আমরা ক্রিকেট খেলি। আমার মেয়েরা কখনও ওদের বাবার মতো হতে চায়, কখনও চায় ফিঞ্চির (অ্যারন ফিঞ্চ) মতো হতে। কিন্তু আমার মেজ মেয়ে হতে চায় বিরাট কোহালি। আর এটা কিন্তু মজা করে বলছি না। ওর ফেভারিট খেলোয়াড় হল বিরাট কোহালি। ও একেবারেই বিদ্রোহী স্বভাবের।”

আরও পড়ুন: বিরাটের অনুপস্থিতি বড় সুযোগ দেবে রাহুলকে, মত হরভজনের​

আরও পড়ুন: দক্ষিণ আফ্রিকার ১ ক্রিকেটারের করোনা, আইসোলেশনে আরও ২

ওয়ার্নার যে বাড়িতে মেয়েদের সঙ্গে খেলার সময়ও মাঠের লড়াকু মনোভাব নিয়ে নামেন, সেটাও স্পষ্ট করে দিয়েছেন ক্যান্ডিস। তিনি বলেছেন, “৬ আর ৪ বছরের মেয়েকেও বাউন্সার দেয় ও। ওরা বাউন্সার বা স্পিন না করতে বলে। আর স্লেজিংও চলে খেলার সময়।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

David Warner Virat Kohli India vs Australia
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE