Advertisement
২০ এপ্রিল ২০২৪
Cricketer

স্ট্যাম্প মাইকের ব্যবহার নিয়ে প্রশ্ন তুলে সমালোচিত প্রাক্তন ভারতীয় ক্রিকেটার

টুইটে সঞ্জয় মঞ্জরেকর স্ট্যাম্প মাইকের প্রয়োজনীয়তা নিয়ে প্রশ্ন তুলে সমালোচিত হলেন সোশ্যাল মিডিয়ায়।

সঞ্জয় মঞ্জরেকর। ফাইল চিত্র।

সঞ্জয় মঞ্জরেকর। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৩ ফেব্রুয়ারি ২০১৯ ১৬:৪৫
Share: Save:

সেন্ট লুসিয়ায় ইংল্যান্ড ও ওয়েস্ট ইন্ডিজের মধ্যে তৃতীয় টেস্ট চলাকালীন মাঠের ভিতর উত্তপ্ত বাক্য বিনিময় হয় জো রুট এবং শ্যানন গ্যাব্রিয়েলের মধ্যে। সেই বাক্য বিনিময় ধরা পড়ে স্ট্যাম্প মাইকে। অশালীন মন্তব্যের জন্য দু’জনকে সতর্কও করেন আম্পায়াররা। কিন্তু গতকাল করা একটি টুইটে সঞ্জয় মঞ্জরেকর স্ট্যাম্প মাইকের প্রয়োজনীয়তা নিয়ে প্রশ্ন তুলে সমালোচিত হলেন সোশ্যাল মিডিয়ায়।

মঙ্গলবারের টুইটে সঞ্জয় লিখেছেন, ‘সরফরাজের পর শ্যানন গ্যাব্রিয়েল। সমস্যায় ফেলার জন্য স্ট্যাম্প মাইককে ধন্যবাদ।’ এরপরই তিনি লিখেছেন, ‘স্ট্যাম্প মাইকের অতিরিক্ত ব্যবহারের ক্রিকেটের জন্য কতটা ভাল তা ভেবে দেখতে হবে আইসিসিকে।’

এই টুইট করেই সমালোচিত হয়েছেন ভারতের এই প্রাক্তন ক্রিকেটার। একজন আবার ব্যঙ্গ করে বলেছেন, ‘ক্যামেরাও খুব সমস্যা তৈরি করছে। সেটা নিয়েও আইসিসির ভেবে দেখা উচিত।’

গত কাল গ্যাব্রিয়েলের বোলিং স্পেলের মধ্যেই কথা কাটাকাটি হয় জো রুট ও গ্যাব্রিয়েলের মধ্যে। রুটের দিকে তেড়ে গিয়ে কিছু বিতর্কিত মন্তব্য করেন গ্যাব্রিয়েল। পাল্টা হিসাবে রুটও তাঁকে ‘সমকামী’ বলেছেন বলে অভিযোগ।

আরও পড়ুন: অবিশ্বাস্য দক্ষতা, তবু ইয়াসিনের পরেই, মত চুনী-পিকের

(ক্রিকেটের খবর,ফুটবলের খবর, টেনিসের খবর, হকির খবর - খেলার খবরেরসেরা ঠিকানা আমাদের খেলা বিভাগ।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sanjay Manjrekar Stump Mic
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE